ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ৩, ২০১৮

ঢাকা বৃহস্পতিবার, ৮ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২১ জিলহজ্জ, ১৪৪০

বিনোদন অক্ষরা হাসানের উষ্ণ সেলফিতে তোলপাড়!

অক্ষরা হাসানের উষ্ণ সেলফিতে তোলপাড়!

নিরাপদনিউজ:  বলিউডের প্রখ্যাত অভিনেতা কমল হাসান ও সারিকা ঠাকুরের মেয়ে অভিনেত্রী অক্ষরা হাসানের উষ্ণ ছবি নিয়ে ইন্টারনেটে চলছে তুমুল আলোচনা। এসব ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সবাই হতবাক হয়ে গেছেন। ছবিগুলোতে ২৮ বছর বয়সী এই অভিনেত্রীর দেহে কাপড়ের দেখা মিলেছে সামান্যই!

ছবিতে অক্ষরা শুধুমাত্র অন্তর্বাস পরে আছেন। ছবিগুলি দেখে বোঝা যাচ্ছে সেগুলি সবই সেলফি। মানে তিনি নিজেই ছবিগুলি তুলেছেন। তবে কী ভাবে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে। তবে ছবি ফাঁস হওয়া নিয়ে এখনও পর্যন্ত অক্ষরা হাসানের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই ছবিগুলি সত্যিই অক্ষরার নাকি এগুলোকে ফটোশপ করা হয়েছে, সেটাও এখনও পরিষ্কার নয়।

যদি সত্যিই এই ছবিগুলি অক্ষরার হয়ে থাকে এবং তার ব্যক্তিগত ফোন থেকে এগুলি ফাঁস হয়েছে বলে প্রমাণিত হয়, তাহলে এটি একটি বড় সাইবার অপরাধের ঘটনা। এর আগে অভিনেত্রী অ্যামি জ্যাকসনের ফোন হ্যাক করে তার ব্যক্তিগত ছবিও ইন্টারনেটে ফাঁস করে দেওয়া হয়েছিল।

অক্ষরা অমিতাভ বচ্চন ও ধনুশের সঙ্গে ২০১৫ সালে ‘শমিতাভ’ ছবিতে প্রথম অভিনয় করেন। এছাড়াও কন্নড় ছবি ‘ভিভেগাম’(২০১৭)-এ তিনি অভিনয় করেছেন। এছাড়াও তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কিংবা অনেকের মতে, প্রচারে আসার জন্য অক্ষরা নিজেও এই ছবিগুলো নেটে ছাড়তে পারেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)