আপডেট ২৪ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বুধবার, ৫ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৫ শাওয়াল, ১৪৪০

রংপুর, সড়ক সংবাদ অবশেষে স্বপ্নপূরণ হলো রংপুরবাসীর: চালু হলো সিটি বাস

অবশেষে স্বপ্নপূরণ হলো রংপুরবাসীর: চালু হলো সিটি বাস

নিরাপদ নিউজ: অবশেষে স্বপ্নপূরণ হলো রংপুরবাসীর। সরকারি পরিবহন সেবা জনগণের কাছে পৌঁছানোর জন্য রংপুর নগরীতে বিআরটিসির দ্বিতল বাস সার্ভিস চালু হয়েছে। সোমবার দুপুর ১২টায় নগরের সিও বাজারে বিআরটিসির দুটি ডাবল ডেকার বাস চালুর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান।

জানা গেছে, একটি বাস সদর উপজেলার পাগলাপীর এলাকা থেকে পীরগঞ্জ উপজেলা যাবে। এ সময় নগরের হাজির হাট, সিও বাজার, মেডিকেল মোড়, বাস টার্মিনাল, মডার্ন মোড়, চেক পোস্ট এলাকায় থামবে। এসব স্থানে যাত্রী ওঠা-নামা করবে। অন্যটি একই সময় কাউনিয়া উপজেলার তিস্তা সেতু এলাকা থেকে পাগলাপীর পর্যন্ত চলাচল করবে।

এ বাস মডার্ন মোড়, পার্ক মোড়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, তাজহাট, সাতমাথা, নব্দীগঞ্জ, বেইলি ব্রিজ, হাজীরহাট, সিও বাজার, মেডিকেল মোড়, এলাকার জনগণ এই বাসে চলাচল করতে পারবেন।বাসগুলোর নিচতলায় ৩২ জন এবং দ্বিতীয় তলায় ৪৩ জন যাত্রী বসতে পারবেন। এ ছাড়াও প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধাদের জন্য আসন সংরক্ষিত থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে রংপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (ট্রাফিক) ফরহাদ ইমরুল কায়েস, ট্রাফিক পরিদর্শক (টিআই) দেলোয়ার হোসেন, বিআরটিসি রংপুর ডিপোর ব্যবস্থাপক মেহেদী হাসান, মোটর শ্রমিক ইউনিয়নের সিও বাজার শাখার সভাপতি আবদুস সামাদ খান ও সাধারণ সম্পাদক শমসের আলী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)