আপডেট নভেম্বর ১০, ২০১৯

ঢাকা রবিবার, ২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৮ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন অরণ্য পলাশের পাশে তথ্যমন্ত্রী

অরণ্য পলাশের পাশে তথ্যমন্ত্রী

নিরাপদ নিউজ: সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার মধ্য দিয়ে আলোচিত পরিচালক অরণ্য পলাশকে অর্থ সহায়তা দিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। সে সময় সোস্যাল মিডিয়ায় উঠে এসেছিল ছবি বানাতে গিয়ে নিঃস্ব হয়ে গিয়েছেন নির্মাতা অরণ্য পলাশ। যার কারণে ‘গন্তব্য’ নামের ছবিটি সেন্সর ছাড়পত্র পেলেও মুক্তি দিতে পারেন নি। অর্থাভাবে রেস্তোরাঁয় ওয়েটারের কাজ করতেন।
এসব সংবাদ তথ্যমন্ত্রীর নজরে এলে আজ বুধবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে পরিচালক অরণ্য পলাশের হাতে নিজের পক্ষ থেকে ১ লাখ টাকার চেক তুলে দেন হাছান মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) মো. মিজান-উল-আলম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও চলচ্চিত্রটির প্রযোজক এলিনা শাম্মী।
তথ্যমন্ত্রী বলেন, অরণ্য পলাশের এই পরিস্থিতি দেখে আমি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, সচিব- সবার সাথে আলোচনা করেছি যে, তাকে আমরা কোনোভাবে সহায়তা করতে পারি কি না। আজকে তাকে ডেকেছি ব্যক্তিগতভাবে আমার পক্ষ থেকে সহায়তা করার জন্যে। কারণ, মন্ত্রণালয়ের পক্ষ থেকে সহায়তা করতে হলে একটা প্রক্রিয়া অবলম্বন করতে হয়। আপনারা জানেন, সরকার যে অনুদান দেয়, সেটার একটা কমিটি আছে। সে কমিটির মাধ্যমে অনুদান অনুমোদিত হতে হয়। কমিটির সাথে আমি কথা বলব, তার এই চলচ্চিত্র যাতে মুক্তি পায়। সেজন্য আরো কী খরচ দরকার, কিছু খরচ তো সে করে ফেলেছে, আর কী সহায়তা দরকার, কমিটির সাথে সে বিষয়ে আলোচনা করব।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)