সংবাদ শিরোনাম

১৯শে জানুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শুক্রবার, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
জাতীয়, লিড নিউজ অর্থ আত্মসাৎকারী প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন বাতিল হবে: ভূমিমন্ত্রী

অর্থ আত্মসাৎকারী প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন বাতিল হবে: ভূমিমন্ত্রী

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৩, ২০১৮ , ৬:১৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,লিড নিউজ

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

১৩ জানুয়ারি ২০১৮, নিরাপদনিউজ : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রতিবন্ধীদের জন্য বরাদ্দকৃত অর্থ আত্মসাৎকারী প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন বাতিল করা হবে।

আজ শনিবার ঈশ্বরদী সাঁড়া ঝাউদিয়া মুক্তিযোদ্ধা নূরুল হক স্মৃতি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

ভূমিমন্ত্রী বলেন, প্রতিবন্ধীদের জন্য সরকারি বা বিদেশি বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ কিংবা অন্য কাজে ব্যবহার করার প্রমাণ পাওয়া গেলে তাৎক্ষণিক রেজিস্ট্রেশন বাতিলসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, প্রতিবন্ধীদের জন্য সেবামূলক কাজ করছেন যারা সমাজের বন্ধু তারা। প্রতিবন্ধীদের উন্নয়নে বিভিন্ন এনজিও, বেসরকারি প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছেন, আবার কেউ কেউ প্রতিবন্ধীদের নামে বরাদ্দকৃত অর্থ উত্তোলন করে ব্যক্তিগতভাবে ব্যবহার করছেন। তাদের বলছি, এধরনের অপচেষ্টা বন্ধ করুন।

‘দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স’ এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার দুর্নীতি প্রশ্রয় দেয় না। ভালো কাজের পুরস্কার আর খারাপ কাজের তিরস্কার দিতে জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রী সকালে সাঁড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে সাঁড়া ঐতিহ্যবাহী আসনা ফুটবল মাঠে ৫ দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন। ক্রীড়া অনুষ্ঠানে ২৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৯২ জন ক্রীড়াবিদ অংশ নেয়। মনোজ্ঞ ডিসপ্লে, বেলুন, ফেস্টুন, পায়রা উড়িয়ে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ৫ দিন ব্যাপী ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন করেন। সাঁড়া ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক গোলজার হোসেন, দফতর সম্পাদক জুলমত হোসেন উপস্থিত ছিলেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us