ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ১৭, ২০১৫

ঢাকা মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১

রংপুর, সড়ক সংবাদ অল্পের জন্য রক্ষা পেল দু’টি আন্ত নগর ট্রেনের ২ হাজার যাত্রী!

অল্পের জন্য রক্ষা পেল দু’টি আন্ত নগর ট্রেনের ২ হাজার যাত্রী!

ট্রেন যাত্রীদের মধ্যে আতঙ্ক বিরাজ করলে যাত্রীরা চিৎকার দিতে থাকে

ট্রেন যাত্রীদের মধ্যে আতঙ্ক বিরাজ করলে যাত্রীরা চিৎকার দিতে থাকে

১৭ মে ২০১৫. নিরাপদ নিউজ,মোঃ রজব আলীঃ অল্পের জন্য রা পেল তিতুমীর এক্সপ্রেস ও রূপসা এক্সপ্রেস দু’টি আন্তনগর ট্রেনের ২ হাজার যাত্রী।
গতকাল রোববার বিকেল ৫টায় দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে একই লাইনে বিপরিত মুখ হতে দুটি ট্রেন একই সময় প্রবেশ করায় দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষের আশঙ্কা দেখা দেয়, কিন্তু ট্রেনের চালক ঘটনাটি অনুভাব করায় সংঘর্ষের পূর্বে ট্রেনটির গতি থামিয়ে দেয়ায় সংঘষ থেকে রক্ষা পায়, ট্রেন দুটি।

এতে দুটি ট্রেনের ২ হাজার ট্রেন যাত্রী বড় রকমের দুর্ঘটনা থেকে রক্ষা পায়। স্টেশন এলাকার ব্যবসায়ী ও ট্রেন যাত্রীরা জনায় বিকেল ৪টা৫০ মিনিটে রাজশাহী গামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের ২ রং লাইনে এসে দাড়ায়, একই সময় বিপরিত দিক হতে সৈয়দপুর গামী রূপসা এক্সপ্রেস আন্ত নগর ট্রেনটি একই লাইনে প্রবেশ করে।

দুটি ট্রের একই লাইনে প্রবেশ করায় ট্রেন যাত্রীদের মধ্যে আতঙ্ক বিরাজ করলে যাত্রীরা চিৎকার দিতে থাকে এসময় রূপসা ট্রেনের চালক ট্রেনটির গতি থামিয়ে দিলে ট্রেন দুটির মুখোমুখি সংঘর্ষ থেকে রা পায়।

পরে রূপসা এক্স প্রেস ট্রেনটি পিছনে ফিরে গিয়ে ১ নং লাইনে প্রবেশ করে। এই বিষয়ে স্টেশন মাষ্টার (চলতি দায়ীত্ব) আব্দুস ছাত্তারের সঙ্গে কথা বলতে গেলে সে সাংবাদিক দেখে কথা না বলে চলে যায়।

স্টেশন এলাকার বাসীন্দারা জানায় স্টেশন মাস্টার আব্দুস ছাত্তার স্টেশনের দায়ীত্ব পালন না করে স্টেশনের বিশেষ বিশেষ জায়গায় সময় কাটাতে যায়, গতকালও তিনি ঘটনার সময় স্টেশনে উপস্থি ছিল না।
উল্লেখ্য উতিপূর্বেও ফুলবাড়ী স্টেশনে কয়েক দফায় একই ঘটনা গটেছিল, তার মধ্যে গত ২০১৩ সালে ভোর রাতে দুটি আন্তনগর ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছিল, স্টেশন এলাকার বাসীন্দারা অভিযোগ করে বলেন ইতিপূর্বে ঘটে যাওয়া ঘটনা গুলোর সটিক তদন্ত ও দায়ীদের বিচার না হওয়ায় আবারো একই ঘটনা ঘটলো।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)