ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১১ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

বিনোদন অসুস্থ আজিজুর রহমানের নিয়মিত খোঁজ নিচ্ছেন শাবানা

অসুস্থ আজিজুর রহমানের নিয়মিত খোঁজ নিচ্ছেন শাবানা

অসুস্থ আজিজুর রহমানের নিয়মিত খোঁজ নিচ্ছেন শাবানা

১৮ মে ২০১৭, নিরাপদ নিউজ : অসুস্থ হয়ে রোববার রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে ভর্তি হয়েছেন দেশের প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান। তিনি জনপ্রিয় অভিনেত্রী শাবানাকে নিয়ে বেশকিছু ছবি পরিচালনা করেন। শাবানা অনেক বছর ধরে স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন। আজিজুর রহমানের অসুস্থতার খবর জানার পর এ অভিনেত্রী  সেখান থেকে নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন বলে জানিয়েছেন আজিজুর রহমানের স্ত্রী শামিম রহমান।

তিনি বলেন, অসুস্থ জানার পর শাবানা ও তার স্বামী সাদেক সাহেব নিয়মিত খোঁজ নিচ্ছেন। শাবানার ক্যারিয়ারের শুরু থেকে আজিজুর রহমানের বেশ ভালো সম্পর্ক। এছাড়া মুশফিকুর রহমান গুলজার, মনতাজুর রহমান আকবরসহ অনেকেই হাসপাতালে তাকে দেখতে এসেছিলেন। তিনি বর্তমানে  ইউনাইটেড হাসপাতালে সিসিইউতে প্রফেসর মুমিনুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। আগের চেয়ে এখন একটু ভালো আছেন। তাকে ওপেন হার্ট সার্জারি করাতে চাচ্ছেন ডাক্তার, আমরা চাচ্ছি তার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিতে। দেখি কি করা যায়? সবার কাছে স্বামীর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তিনি।

পরিচালক আজিজুর রহমান ১৯৫৮ সালে ‘এ দেশ তোমার আমার’ ছবিতে প্রখ্যাত পরিচালক এহতেশামের সহকারী হিসেবে চলচ্চিত্রে প্রবেশ করেন। এই নির্মাতা ৫৪টি ছবি নির্মাণ করেন। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো ছুটির ঘণ্টা, অশিক্ষিত, মাটির ঘর, জনতা এক্সপ্রেস, সাম্পানওয়ালা, ডাক্তার বাড়ি, গড়মিল, সমাধান প্রভৃতি। এদিকে স্বনামধন্য এই পরিচালকের অসুস্থতার খবরে অনেক অভিনেতা, প্রযোজক ও পরিচালক বেশ উদ্বেগ প্রকাশ করেছেন। তারা সবাই তার আশু রোগমুক্তি কামনা করেছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)