ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ১৯, ২০১৯

ঢাকা সোমবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১

নিসচা সংবাদ অসুস্থ নিসচা লৌহজং উপজেলার সভাপতিকে দেখতে গেলেন ইলিয়াস কাঞ্চন

অসুস্থ নিসচা লৌহজং উপজেলার সভাপতিকে দেখতে গেলেন ইলিয়াস কাঞ্চন

নিরাপদ নিউজ: নিরাপদ সড়ক চাই’র মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার সভাপতি, পদ্মা ডায়াগনস্টিক লিঃ মালিবাগ- ঢাকা এর সম্মানিত পরিচালক, শিশু সংগঠক, কচি কন্ঠের সদস্য কাইয়ূম খান সম্প্রতি গুরুতর অসুস্থ ছিলেন। কিছুদিন আগে তার একটি অপারেশন করা হয়। বর্তমানে তিনি তার নিজ বাসভবনে আছেন। লৌহজং উপজেলার সভাপতি কাইয়ূম খান এর অসুস্থতার সংবাদ জানার পর তাকে দেখতে তার বাস ভবনে খোঁজ খবর নিতে ও দেখতে যান নিরাপদ সড়ক চাই’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

নিসচার পক্ষ থেকে জানানো হয়, নিসচা যোদ্ধার এই অসুস্থতায় নিরাপদ সড়ক চাই’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনসহ সকল স্তরের নেতাকর্মী ব্যথিত। নিসচার সহযোদ্ধার আশু রোগমুক্তি কামনা করে আল্লাহর কাছে কৃপা প্রার্থণা করে সকলের কাছে দোয়া কামনা করছি।

নিরাপদ সড়ক চাই’র মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার সভাপতি কাইয়ূম খানের জন্য সকলের নিকট দোয়া প্রার্থণা করেছেন নিরাপদ সড়ক চাই’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। ইলিয়াস কাঞ্চন কাইয়ূম খানের বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তার পরিবারের সদস্যদের সাথে আলোচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন নিসচা’র মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মইন জয়, কার্যকরি সদস্য কামাল হোসেন খান প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)