ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৬ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৮ মুহাররম, ১৪৪১

অপরাধ, রাজশাহী আক্কেলপুরে এক কিশোরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

আক্কেলপুরে এক কিশোরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নিশাত আনজুমান, নিরাপদনিউজ: জয়পুরহাটের আক্কেলপুরে ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে ১২ বছরের মাদ্রাসা ছাত্র কিশোরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। গত সোমবার বিকেলে আদালত আসামির জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণে করেন। গত রোববার দুপুরে উপজেলার তিলকপুর চারদিঘি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাদী হয়ে ভোক্তভুগি শিশুর বাবা ওই দিন রাতে আক্কেলপুর থানায় মামলা করেন।

মামলার বিবরণ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের চারদিঘি গ্রামের জনৈক ব্যক্তির ৬ বছরের শিশু কন্যাকে ওই গ্রামেরই আজিজার রহমানের ছেলে আসাদ (১২) খেলার ছলে ফুসলিয়ে পুকুরপাড়ে কলা ঝোপের জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় প্রতিবেশি ভাতিজা এই ঘটনা দেখতে পেয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসলে আসাদ পালিয়ে যায়। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন এসে শিশুটিকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত কিশোরের পরিবারকে বিষয়টি জানালে তারা এড়িয়ে যায়। পরে রাতে থানায় মামলা করেন নির্যতিত শিশুটির বাবা।

এব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় বলেন, এ ঘটনায় নির্যাতিত শিশুটির বাবা থানায় মামলা দায়ের করেছেন এবং অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)