ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ৪৭ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৯ রমযান, ১৪৪০

টিভি প্রোগ্রাম আগামীকাল এটিএন বাংলায় নাটক কম্পোমাইজ

আগামীকাল এটিএন বাংলায় নাটক কম্পোমাইজ

নিরাপদ নিউজ: এটিএন বাংলায় আগামীকাল ১৯ এপ্রিল রাত ৮টায় প্রচার হবে একক নাটক কম্পোমাইজ। হাসান শরীফ এর গল্প অবলম্বনে নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তুনু। পরিচালনায় শৌর্য দীপ্ত সূর্য। নাটকটিতে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন, মৌসুমী হামিদ, সাজ্জাদ রেজা, শাহরিয়া নেহা, এনি খান ও আল মামুন।
শিক্ষিতা, স্মাট, সুন্দরী রিয়া একসময় চাকুরী করে একটি কর্পোরেট অফিসে। এখন চাকরি করে মালয়শিয়ায় একটি পাঁচতারা হোটেলে। সেখানে তার সাথে দেখা হয় নানান রকম পুরুষের। অনেকেই তার সৌন্দর্য়ে মুগ্ধ হয়ে তাকে নিজের করে পেতে চায়। রিয়া তাদেরকে ভদ্রভাবে এড়িয়ে যায়। কেননা কেউ ই রিয়ার স্বপ্নে দেখা রাজকুমার নয়।
রিয়ার স্বপ্নের পুরুষ এমন একজন যার মধ্যে সবগুলো গুনই থাকতে হবে। যেমন সুন্দর, চরিত্রবান, হ্যান্ডসাম, শিক্ষিত, কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত ইত্যাদি। কিন্তু তা কি সম্ভব? হয়তো বা না। দোষে গুনে কোন মানুষের পক্ষে যেটা হওয়া হয়তো কোনদিন সম্ভব নয়।
নিজের জন্য পাত্র নির্বাচন করতে গিয়ে রিয়া তাই মহা-বিপাকে পড়ে। একদিন রিয়াকে তার অফিসের এক সহকর্মী বলে যে, দোষে গুনেই মানুষ। তোমাকে তোমার জন্য পাত্র পছন্দ করতে হলে অবশ্যই কোন না কোন বিষয়ে কম্প্রোমাইজ করতে হবে। পছন্দের অধিকাংশ পেলেই তো হলো। বিষয়টা রিয়ার মাথায় ঢোকে।
এখানেই রিয়ার সাথে দেখা হয় তার প্রাক্তন প্রেমিকের। যে তার স্ত্রী নিয়ে এখানে বেড়াতে এসেছে। দেখা হয়ে যায় আমীর নামের আরেকজনের সাথে সেও রিয়ার পরিচিত। আমীর পছন্দ করে রিয়াকে। অন্য দিকে দেখা যায় তার প্রাক্তন প্রেমিক একটা গভীর চক্রান্ত বাসতবায়ন করতে এসেছে মালয়শিয়াতে। অনেক ঘাত ও প্রতিঘাতের মধ্যে দিয়ে একটা সময় রিয়ার উপলদ্ধি হয় যে ভালবাসলে কম্প্রোমাইজ করতেই হয়। জীবনে বেঁচে থাকলেও কম্প্রোমাইজ করতেই হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)