আপডেট ২৯ মিনিট ১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১০ রবিউস-সানি, ১৪৪০

টিভি প্রোগ্রাম আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘সেরা রন্ধনশিল্পী ২০১৮’

আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘সেরা রন্ধনশিল্পী ২০১৮’

নিরাপদ নিউজ: (১৬ নভেম্বর) থেকে এটিএন বাংলায় সম্পচার শুরু হবে দেশের অন্যতম জনপ্রিয় রন্ধনবিষয়ক টিভি রিয়েলিটি শো- মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী- ২০১৮। ১৪ পর্বের এই অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৮টায় দর্শকরা উপভোগ করতে পারবেন। অনুষ্ঠানটি যৌথভাবে পরিবেশন করছে এটিএন বাংলা এবং ভ্রমণ বিষয়ক ইংরেজি পাক্ষিক বাংলাদেশ মনিটর।

সারাদেশ থেকে বাছাইকৃত শ্রেষ্ঠ ২৪ জন রন্ধনশিল্পী কয়েকটি রাউন্ডে প্রতিযোগিতা করবেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী এবং রন্ধন বিশেষজ্ঞ রেশাদ মাহমুদ। প্রযোজনা করছেন মুকাদ্দেম বাবু এবং আলভি হায়াত রাজ। প্রতিটি পর্বে প্রতিযোগীদের বিভিন্ন বিষয়ের ওপর তাদের রন্ধনশৈলী, পরিবেশনা, সৃজনশীলতা, পুষ্টিজ্ঞান ইত্যাদি যাচাই করবেন অভিজ্ঞ বিচারক মন্ডলী।

এবারের আসরে বিচারকার্য পরিচালনা করছেন জাহেদা বেগম, হেড অব দ্য ডিপার্টমেন্ট, ফুড এন্ড বেভারেজ প্রডাকশন, ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট; জুলিয়ান শিতল বটলেরু, এক্সিকিউটিভ স্যু শেফ, লা মেরিডিয়ান ঢাকা; রান্না বিষয়ক টেলিভিশন প্রোগ্রামের জনপ্রিয় উপস্থাপিকা লবি রহমান; নাফিজ ইসলাম লিপি, সিইও, ফুড ক্যাডেট। দু’টি পর্বে অতিথি বিচারক হিসেবে থাকবেন ভারতের বিশিষ্ট রন্ধনশিল্পী সুগন্ধা সাক্সেনা।

এবারের অনুষ্ঠানটির উল্লেখযোগ্য বিষয় হলো দাদি-নানির রান্না ঘর। প্রতিটি পর্বে দর্শকদের বাংলাদেশের ঐতিহ্যবাহী এবং বিলিন হওয়ার উপক্রম খাবারগুলোর একটি রান্না করে দেখানো হবে।

এবারের আসরটির টাইটেল স্পন্সর মিজান ফর্টিফাইড পাম অলিন। পার্টনার হিসেবে রয়েছে ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট, ওমেরা এলপিজি, স্বপ্ন, এমিরেটস, ফিট এলিগ্যান্স, কোয়ালিটি কার্গো সার্ভিসেস এন্ড লজিস্টিক।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)