সংবাদ শিরোনাম

২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ৭ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
রাশিফল আজকের রাশিফল

আজকের রাশিফল

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৪, ২০১৮ , ১২:১৬ পূর্বাহ্ণ | বিভাগ: রাশিফল

আজকের রাশিফল

আজ (বুধবার) ১৪ ফেব্রুয়ারি’২০১৮

মেষ
২১ মার্চ-২০ এপ্রিল শিল্প সংস্থাপনের কাজে অগ্রগতি হতে পারে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন। বৈদেশিক যোগাযোগ শুভ। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পাবেন। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন।

বৃষ
২১ এপ্রিল-২১ মে শিক্ষাক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হবে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

মিথুন
২২ মে-২১ জুন ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে তৎপর হোন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।

কর্কট
২২ জুন-২২ জুলাইশিল্পকলা কিংবা সমাজকল্যাণমূলক কর্মর জন্য প্রশংসিত হবেন। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

সিংহ
২৩ জুলাই-২৩ আগস্ট ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণœ থাকবে। চাকরিতে কারও কারও অনাকাক্সিক্ষত বদলির আদেশ বাতিল হতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ।

কন্যা
২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কোনো সুসংবাদ দিয়ে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন। প্রেমে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও শেষ পর্যন্ত জয়ের মালা আপনার গলাতেই শোভা পাবে। রাজনীতি থেকে দূরে থাকুন।

তুলা
২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। কোনো ঘনিষ্ঠ বন্ধু প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। আজ আকস্মিকভাবে অর্থ প্রাপ্তি ঘটতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

বৃশ্চিক
২৪ অক্টোবর-২২ নভেম্বর ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন। দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য দিনটি শুভ। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে রোমান্টিক সম্পর্কের সূচনা হতে পারে।

ধনু
২৩ নভেম্বর-২১ ডিসেম্বর বেকারদের কারও কারও ব্যবসায়িক উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। আজ আকস্মিকভাবে অর্থ পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল-বোঝাবুঝির অবসান হবে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন।

মকর
২২ ডিসেম্বর-২০ জানুয়ারি ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। বিভিন্ন পরীক্ষার ফল জেনে শিক্ষার্থীদের কারও কারও মুখে হাসি ফুটবে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে।

কুম্ভ
২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায় হবে। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতী পাবেন। রাজনীতি থেকে দূরে থাকুন।

মীন
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ কর্মস্থলে আজ আপনার কাজের যথাযথ মূল্যায়ন হবে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পেতে পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us