ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১

রাশিফল আজকের রাশিফল

আজকের রাশিফল

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল কোন আইনগত ব্যাপারে সম্পৃক্ত হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। ব্যবসা সম্প্রসারণে অন্য কারও সহযোগিতা পেতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। খাবার-দাবারে সতর্ক থাকলে ভালো করবেন।

বৃষ রাশি

২১ এপ্রিল-২০ মে অবসরপ্রাপ্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। নতুন কোনো কাজের সুযোগ সৃষ্টি হতে পারে। ভালো খেলোয়াড়দের জন্য সময় অনুকূল থাকবে। স্থায়ী কোনো আয়ের সুযোগ সৃষ্টি হতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। রোগ-ব্যাধিকে অবহেলা না করলেই ভালো করবেন।

মিথুন রাশি

২১ মে-২০ জুন ওষুধ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। চিকিৎসকদের পেশাগত সাফল্য আসতে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। পরীক্ষার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিপ্রার্থীদের চাকরি লাভের যোগ আছে। কোনো বিশেষ গুণের জন্য সমাদৃত হতে পারেন।

কর্কট রাশি

২১ জুন-২০ জুলাই মন ভালো থাকবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। নতুন বন্ধু লাভের যোগ আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। খাদ্যদ্রব্যের ব্যবসায় লাভবান হতে পারেন।

সিংহ রাশি

২১ জুলাই-২১ আগস্ট কোন গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকতে পারেন। কোনো ধরনের দুর্ভাবনাও দেখা দিতে পারে। চাকরিজীবীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। বেসরকারি চাকরিতে কর্তৃপক্ষের সাথে বিরোধ সৃষ্টি হতে পারে। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। কোনো ভালো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

কন্যা রাশি

২২ আগস্ট-২২ সেপ্টেম্বর অসমাপ্ত কোনো কাজ শেষ করতে পারবেন। মানসিক প্রশান্তি বজায় থাকবে। পারিবারিক চিন্তা কিছুটা হরাস পাবে। বিদ্যার্থীদের সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। পড়াশোনায় মনোযোগ দেয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর অধিনস্থ কারো প্রতি ক্ষমতাশীল মনোভাব সৃষ্টি হতে পারে। তার দোষত্র“টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে পারেন। বিজ্ঞানী ও প্রকৌশলীদের জন্য সময় অনুকূল থাকবে। বিজ্ঞান ও প্রযুক্তিগত গবেষণা সাফল্য পেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। বিনোদন শুভ।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর-২১ নভেম্বর পারিবারিক পরিবেশ ভালো থাকবে না। পিতা-পুত্রের বিরোধ সৃষ্টি হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মতবিরোধ ধৈর্যের সাথে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। মন হতাশা ও অবসাদগ্রস্ত হতে পারে। শরীর ভালো যাবে না। ঠাণ্ডাজনিত কোনো সমস্যা দেখা দিতে পারে।

ধনু রাশি

২২ নভেম্বর-২০ ডিসেম্বর স্বামী বা স্ত্রীর স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। কোনো অসুস্থতাকেই অবহেলা করা ঠিক হবে না। পারিবারিক সম্প্রীতি বজায় থাকবে। পাওনা টাকা আদায় হতে পারে। ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ নয়। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকার চেষ্টা করুন।

মকর রাশি

২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি প্রতিযোগিতামূলক কাজে সুফল পাবেন। প্রাপ্ততথ্য কাজে লাগাতে পারবেন। শরীর ভালো যাবে না। স্নায়ুবিক দুর্বলতায় ভুগতে পারেন। আগের কোনো প্রচেস্টার সাফল্য পতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি-১৮ ফেব্র“য়ারি মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। ছেলে-মেয়েদের কোনো ব্যাপারে চিন্তিত হবেন। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। পদোন্নতি অথবা অনুকূল স্থানে বদলি হতে পারেন। অংশীদারি ব্যবসায় মতানৈক্য দেখা দিতে পারে। কৌশলে কার্য হাসিলের চেষ্টা করুন।

মীন রাশি

১৯ ফেব্র“য়ারি-২০ মার্চ নিজের যোগ্যতা ও কর্মক্ষমতার উপর আস্তা রাখুন। ভোগ্যপণ্য ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। প্রিন্টিং ও পাবলিকেশন ব্যবসায়ীদেরকে সতর্ক থাকতে হবে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)