সংবাদ শিরোনাম

২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শনিবার, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ , বসন্তকাল, ৯ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
রাশিফল আজকের রাশিফল

আজকের রাশিফল

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৫, ২০১৭ , ১২:৩২ পূর্বাহ্ণ | বিভাগ: রাশিফল

আজকের রাশিফল

আজ (বুধবার) ১৫ নভেম্বর’২০১৭

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল সম্পত্তি সংক্রান্ত কোনো ব্যাপারে বিরোধ দেখা দিতে পারে। অশান্তি এড়িয়ে চলার চেষ্টা করুন। শিক্ষক-অধ্যাপকদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ হতে পারে। শরীর ভালো যাবে না। প্রাপ্তি যোগ আছে। আজ অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে সাংসারিক অশান্তি দেখা দিতে পারে। কাজকর্মে মন বসানো কঠিন হবে। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন। অনুকূল সময়ের জন্য অপেক্ষা করুন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। রোমান্স শুভ নয়।

মিথুন রাশি
২১ মে-২০ জুন আজ কাউকে টাকা ধার দেবেন না। দিলে ফিরে পেতে বিলম্ব হবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। প্রবাস আনন্দদায়ক হতে পারে। মনোবল বৃদ্ধি পাবে।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই ব্যবসায়িক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। আর্থিক সমস্যা কমে আসবে। বিনিয়োগের ক্ষেত্রে প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন। পেশাজীবীদের পেশাগত সাফল্য আসতে পারে। সুনাম ও অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। সঙ্গীত শিল্পীদের জন্য দিনটি শুভ। সুনাম ও সাফল্য পেতে পারেন। বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। শরীর ভালো যাবে। তবে অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি ও অবসাদ বোঁধ করতে পারেন।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর আর্থিক সমস্যা কিছুটা দূরীভূত হতে পারে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। কাজকর্মে আশানুরূপ সাফল্য নাও আসতে পারে। ভাই বোনদের কোনো সমস্যায় চিন্তিত হতে পারেন। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর ব্যবসায়িক দিক ভালো যাবে। শরীর অসুস্থ হতে পারে। শরীরে কোনো ধরনের আঘাত পেতে পারেন। কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর কাজকর্মে ভুল করে বসতে পারেন। নিজের দোষ অন্যের উপর চাপাবার চেষ্টা না করলেই ভালো করবেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। অপ্রয়োজনীয় ব্যয় না করার চেষ্টা করুন। পিতৃ স্বাস্থ্য ভালো যাবে না। যোগাযোগ শুভ।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর ভালো ব্যবহার দিয়ে অন্যকে জয় করতে পারবেন সহজেই। আবেগপ্রবণ না হলেই ভালো করবেন। কেউ আবার আপনার বিরোধিতা করতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে। ব্যবসায় নতুন বিনিয়োগ সতর্কতার সাথে করুন। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি শত্রুতা বৃদ্ধি পাবে। কোনো মিথ্যা মামলায় জড়িয়ে যেতে পারেন। মা-বাবার জন্য উদ্বেগ-উৎকণ্ঠ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। নিজের বুদ্ধিতে কাজ করুন। কেউ আজ ভুল পরামর্শ দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কেউ আপনার নামে মিথ্যা অপবাদ রটাতে পারে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। শরীর সম্পর্কে সতর্ক থাকুন। ভাইবোনদের কারো সাফল্যে আনন্দ পাবেন। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ কেউ আপনার নামে মিথ্যা বদনাম রটাতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। প্রাপ্তি যোগ আছে। আর্থিক দিক কিছুটা ব্যয় বহুল হবে। যাত্রা ও যোগাযোগ শুভ। অকারণ দুশ্চিন্তা পরিহার করুন।

Share this...
Print this pageShare on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInEmail this to someone

comments

Bangla Converter | Career | About Us