আপডেট মে ২, ২০১৯

ঢাকা রবিবার, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ২১ রমযান, ১৪৪০

মিডিয়া আজ গোলাম কিবরিয়ার ৬২তম জন্মদিন

আজ গোলাম কিবরিয়ার ৬২তম জন্মদিন

নিরাপদ নিউজ: আজ ২ মে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা সদস্য ও প্রথম মহাসচিব, বাচসাস পুনর্জাগরণের প্রতীক, সফল সংগঠক, বহু সাংবাদিক গড়ার কারিগর, মাটি ও মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বর, বিশিষ্ট সাংবাদিক- সর্বোপরি অনেক সাংবাদিকের দীক্ষা গুরু গোলাম কিবরিয়ার ৬২তম জন্মদিন। বাংলাদেশে ভিন্নধারার সাংবাদিকতা বিশেষ করে অপরাধবিষয়ক সাংবাদিকতার অনন্য রূপকার, সাপ্তাহিক পত্রিকা জগতের সফল দিকপাল গোলাম কিবরিয়া এদেশের সাংবাদিক সমাজের কাছে অনন্য দৃষ্টান্ত হয়ে আছেন। তাঁর হাতে স্পর্শে অনেক আনকোরা মুখ আজ সাংবাদিকতা জগতের উজ্জল নক্ষত্র। কিন্তু নিয়তির অমোঘ বিধান তিনি আজ আমাদের মাঝে নেই। আজ তাঁর অনুপস্থিতিই প্রমাণ করে গভীর শূণ্যতার কথা। তাঁর নেতৃত্বে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) কখনই সিডিউলের বাইরে যায়নি। নতুন প্রজন্ম জেনে নিন ১৯৯৫-২০০৭ পর্যন্ত বাচসাস এর সাফল্য ও পরিচালনার ইতিকথা। স্যালুট, লিডার আপনাকে। বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি। আল্লাহর কাছে প্রার্থণা কিবরিয়া ভাইকে বেহেশত নসীব করুন।
উল্লেখ্য ২০০৯ সালের ৯ মে গোলাম কিবরিয়া সবাইকে শোক সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে যান। আমরা কিবরিয়া ভাইয়ের আত্মার মাগফেরাত কামনা করছি।
নিরাপদ সড়ক আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন গোলাম কিবরিয়াকে শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, তাঁর মৃত্যুতে নিরাপদ সড়ক চাই একজন সৈনিককে হারালো। নিরাপদ সড়ক বাস্তবায়নে তিনি ছিলেন নিবেদিতপ্রাণ একজন মানুষ। আমি তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)