ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ২ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউস-সানি, ১৪৪০

নিসচা সংবাদ, লিড নিউজ আজ নিসচার সংবাদ সম্মেলন: গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন ইলিয়াস কাঞ্চন

আজ নিসচার সংবাদ সম্মেলন: গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন ইলিয়াস কাঞ্চন

নিরাপদনিউজ : আজ দুপুর ২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক জরুরী সংবাদ সম্মেলন করবেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। গতকাল রোববার রাজধানীর ফুলবাড়ি টার্মিনালে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের অনুষ্ঠিত সমাবেশে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে বিভিন্ন টার্মিনালে অবাঞ্চিত ঘোষণায় উদ্বুত পরিস্থিতিতে ইলিয়াস কাঞ্চন এই সংবাদ সম্মলেনের ডাক দিয়েছেন। সংবাদ সম্মেলনে তিনি গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৫ বছর ধরে সড়ককে দুর্ঘটনামুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সারাদেশে নিসচার প্রায় ১২০টি শাখা সংগঠন ও বিদেশে প্রায় ৫টি শাখা সংগঠনের নেতৃবৃন্দরা একযোগে ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে সড়ক নিরাপত্তা বিষয়ে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার ২২ অক্টোবরকে জাতীয় নিরাপদ সড়ক দিবস হিসেবে ঘোষণা করেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনারোধ করার লক্ষ্যে ১৭ টি নির্দেশনা দিয়েছেন। নিসচা সেই ১৭টি নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল। ১৭টি নির্দেশনা বাস্তবায়ন সহ সড়ক দুর্ঘটনা রোধকল্পে ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিসচা কর্মীবৃন্দ কাজ করে যাচ্ছে ।

গতকাল বিভিন্ন সংবাদ মাধ্যমের সুত্রে জানা গেছে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে রাজধানীর ফুলবাড়িয়া সভায় উল্লেখ করা হয়েছে, ১৯৯৩ সালে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চন নিজ গাড়িতে নিজ চালকের কারণে দুর্ঘটনাকবলিত হয়ে মারা যান। বর্তমান এই উদ্বুত পরিস্থিতির ওপরেই আজকের এই সংবাদ সম্মেলন এর আয়োজন করা হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে নিসচা। উক্ত সংবাদ সম্মেলনে সকল সাংবাদিককে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)