আপডেট সেপ্টেম্বর ১৪, ২০১৫

ঢাকা রবিবার, ৫ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২০ সফর, ১৪৪১

সংবাদ বিজ্ঞপ্তি আট বছরের শিশু রামিম কে বাঁচাতে এগিয়ে আসুন

আট বছরের শিশু রামিম কে বাঁচাতে এগিয়ে আসুন

আট বছরের শিশু রামিম কে বাঁচাতে এগিয়ে আসুন

আট বছরের শিশু রামিম কে বাঁচাতে এগিয়ে আসুন

১৪ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ,ওমর আলী : আট বছরের শিশু রামিমের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সে দুরারোগ্য ব্যাধি  থ্যালাসিমিয়ায় আক্রান্ত।

জরুরী ভিওিতে বোনম্যারো প্রতিস্থান করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় ৪০ থেকে ৫০ লাখ টাকা। কিন্ত শিশুটির মাতা- পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্বব হচছে না।

চার মাস বয়সেই এ মরণব্যাধিতে আক্রন্ত হয় রামিম। আজ প্রায় ৮ বছর ধরে তার চিকিৎসা চলছে। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিস্হ হয়ে গেছেন শিশুটির মাতা রুমা বেগম ও পিতা মো: আবুল কাশেম শেখ।

ফরিদপুর জেলার সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপটি গ্রামে তাদের বাড়ি। পরিবারটির আর্থিক অবস্থা ভাল না। বতর্মানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচছে।

আর শিশুটির শারীরিক অবস্তার দ্রত অবনতি ঘটছে। এমতাবস্থায়, শিশু রামিমের চিকিৎসার জন্য সকল হ্যদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করছেন তার অসহায় মাতা- পিতা।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই নাম্বরে ০১৭৪১০৯৩৫০৫/০১৯৬০২৭৭৮৮১। আর সাহায়্য দিন এই সঞ্চয়ী হিসাবে পিতা মো: আবুল কাশেম শেখ ও রুমা বেগম,ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: ফরিদপুর শাখা হিসাব নং-২০৫০১৪৮০২০৩৬৮৯৮১৬।

– সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)