ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ২৫, ২০১৫

ঢাকা বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৩

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৩

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৩

আত্রাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৩

নাজমুল হক নাহিদ,২৫ ডিসেম্বর ২০১৫, নিরাপদনিউজ : নওগাঁর আত্রাইয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইট বোঝায় ট্রাক্টর চাপা পড়ে বিপ্লব হোসেন মারুফ (৩৫) নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। নিহত বিপ্লব হোসেন মারুফ উপজেলার হেঙ্গলকান্দি গ্রামের আজাহার আলীর জামাই।

আহতরা হলো উপজেলার দমদত্ত গ্রামের মৃত: সোনায় সরদারের ছেলে নজরুল ইসলাম (৫৫), মোঃ নুরুল ইসলামের ছেলে বাবু (৩৫) ও জগনাথপুর গ্রামের মোঃ আজাদ সরদারের ছেলে আরিফ হোসেন (২৮)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইট বোঝায় ট্রাক্টর আত্রাই থেকে উপজেলার হেঙ্গলকান্দি বাজার সংলগ্ন ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার নিচে খাদে পড়ে যায়।

চালক আরিফুল ইসলাম লাফিয়ে পালিয়ে যায়। হেলপার বিপ্লব হোসেন মারুফ ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। ট্রাক্টরের উপড় বসে থাকা লেবার দু জন গুরত্বর আহত হয়েছে।
এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লা-মাসউদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চালক শরিফুল ইসলাম পলাতক রয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)