আপডেট আগস্ট ১৮, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৫ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২০ মুহাররম, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ আবদারের মোটর সাইকেল জীবন কেড়ে নিল যুবকের!

আবদারের মোটর সাইকেল জীবন কেড়ে নিল যুবকের!

আলী হোসেন,নিরাপদ নিউজ: প্রবাস ফেরত বাবার কাছে ছেলের আবদার একটি মোটর সাইকেলের। এখনো ভালোভাবে চালাতে না জানলেও ছেলের আবদার রক্ষায় মোটর সাইকেল কিনে দেয় বাবা। পরদিন ভোরে শখের মোটর সাইকেল নিয়ে বের হয় কলেজ পড়ুয়া ছেলে ইব্রাহীম। এ সময় বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। রোববার (১৮ আগষ্ট) সকালে লক্ষ্মীপুর পৌরসভার জিবি রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম স্থানীয় দালাল বাজার ডিগ্রী কলেজের এইচএসসি’র ১মবর্ষের ছাত্র ও পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে। নিহতের স্বজনরা জানান, প্রবাস ফেরত বাবার কাছে কলেজে পড়ুয়া ছেলে ইব্রাহীম একটি মোটর সাইকেল কিনে দেয়ার আবদার করেন।

ঠিকমত গাড়ি চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার বিকালে তাকে কিনে দেয়া হয় একটি নতুন মটর সাইকেল। ভোরে গাড়িটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ইব্রাহীম। পরে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে।

এদিকে ছেলের আবদার রক্ষা করতে গিয়ে যে তাকেই হারাতে হবে, একথা ভেবে বার বার মূর্ছা যাচ্ছিল বাবা-মা। সদর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, কলেজছাত্র অদক্ষ চালক ছিল।

তাছাড়া হেলমেট বিহীন অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সে মারা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাকে দায়ী করলেন ওসি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)