আপডেট ২৭ মিনিট ২ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৭ মুহাররম, ১৪৪১

মিডিয়া আমরা সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাচ্ছি: তথ্যমন্ত্রী

আমরা সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাচ্ছি: তথ্যমন্ত্রী

নিরাপদ নিউজ: গুণে গুণে দুইযুগ পার করলো ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। আর এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে আজ আয়োজন করা হয় নানা অনুষ্ঠানমালার। কেকে কেটে সংগঠনের দুইযুগ পূর্তি সেলিব্রেট করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি আসন্ন রমজানের ঈদের আগে বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার গণমাধ্যম কর্মীদের বেতন-বোনাস পরিশোধ করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। তথ্যমন্ত্রী বলেন, আমরা সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাচ্ছি।
তথ্যমন্ত্রী আরও বলেন, সাংবাদিকরা যাতে সঠিকভাবে বেতন-ভাতা পায় সেজন্য কর্তৃপক্ষ সচেষ্ট থাকবে। তিনি আরও বলেন, আমরা চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরকে (ডিএফপি) অনুরোধ জানিয়েছি পত্রিকার সম্পাদকীয় মালিকদের চিঠি দেওয়ার জন্য। যাতে সম্পাদকীয় মালিকরা ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা পরিশোধ করেন। এ সেক্টরে নানা ধরনের সমস্যা রয়েছে, তবে আপনারা পাশে থাকলে সব সমস্যা সমাধান করতে পারবো আশা করি।

ডিআরইউ’র সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ডিআরইউ’র সাবেক সভাপতি শাহজাহান সরদার, শাহেদ চৌধুরী, সাখাওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক শুকুর আলী শুভ, রাজু আহমেদসহ আরো অনেকে।
আলোচনাসভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)