ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ৫৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

বিনোদন আমার প্রথম নায়ক ইলিয়াস কাঞ্চন ভাইয়া: পপি (ভিডিও)

আমার প্রথম নায়ক ইলিয়াস কাঞ্চন ভাইয়া: পপি (ভিডিও)

ইলিয়াস কাঞ্চন ও পপি

নিরাপদ নিউজ : সাদিকা পারভিন পপি বাংলাদেশের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। যিনি পপি নামে পরিচিত, তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কুলি। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই চলচিত্রে তার বিপরীতে অভিনয় করেন ওমর সানি। আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে শাকিল খানের বিপরীতে কাজ করেন পপি। এখন প্রশ্ন, পপির জীবনে তাহলে প্রথম নায়ক কে ওমর সানি নাকি শাকিল খান? এমন প্রশ্নের জবাবে পপি উত্তর দিলেন তার জীবনে প্রথম নায়ক ইলিয়াস কাঞ্চন।

পপি মিডিয়াতে জীবনের প্রথম ক্যামেরার সামনে দাড়ান ইলিয়াস কাঞ্চনের সাথেই। এবার ঈদে এশিয়ান টিভিতে প্রচারিত সেলিব্রেটিদের নিয়ে একটি অনুষ্ঠানে পপি এমনটিই জানালেন সবাইকে। দেবাশিস বিশ্বাস এর উপস্থাপনায় SHOW-CASE নামে একটি অনুষ্ঠানে অতিথিদের তালিকায় দেখা যায় ইলিয়াস কাঞ্চন,জায়েদ খান,সাইমন,পপি,রোজিনা ও মাহীকে। অনুষ্ঠানে তারকাদের নিয়ে আড্ডায় মেতে ওঠে উপস্থাপক। ঈদের স্মৃতিসহ নিজেদের কাজের অভিজ্ঞতা সম্পর্কে আড্ডায় উঠে আসে তারকাদের নানা অজানা তথ্য।

অনুষ্ঠানে উপস্থাপক ক্যামেরার সামনে প্রথম কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চেয়ে পপিকে প্রশ্ন করেন আপনার জীবনে প্রথম নায়ক কে? তখন পপি ইলিয়াস কাঞ্চনের দিকে তাকিয়ে হাসিমুখে বলে উঠেন কাঞ্চন ভাইয়া। পপি জানান, ইলিয়াস কাঞ্চন এর সাথে তার প্রথম কাজ করা হয়। শহিদুল হক এর একটি টেলিফিল্ম-এ তিনি কাঞ্চনের সাথে অভিনয় এর মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে আসেন। পপি বলেন, সিনেমা যেটাই আগে মুক্তি পাক কাজের শুরুটা আমার হয়েছে কাঞ্চন ভাইয়ার হাত ধরেই কাঞ্চন ভাইয়াই আমার জীবনের প্রথম নায়ক। সেই সাথে পপি ইলিয়াস কাঞ্চনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান এবং বলেন সেই সময় নতুন অবস্থায় কাঞ্চন ভাইয়ার আন্তরিকতা এবং সহযোগিতা না পেলে হয়তো আমি আজ এতবড় শিল্পি হয়ে উঠতে পারতাম না।

পপি মনের মিলন, মায়ের স্বপ্ন সহ অনেক জনপ্রিয় সিনেমায় ইলিয়াস কাঞ্চনের সাথে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন । এ পর্যন্ত তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন…

আপনারা দেখছেনEID-UL-FITR 2017 SHOW-CASE-

Publicado por ইলিয়াস কাঞ্চন/নিরাপদ নিউজ em Sexta, 14 de julho de 2017

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)