ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৪ মিনিট ৫৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৬ সফর, ১৪৪১

বিনোদন ‘আমার ভুল হয়ে গেছে প্রিয়, আমায় ক্ষমা করে দিও’ (ভিডিও)

‘আমার ভুল হয়ে গেছে প্রিয়, আমায় ক্ষমা করে দিও’ (ভিডিও)

নিরাপদ নিউজ: আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে জ্যোতিকা জ্যোতি অভিনীত কলকাতার ছবি ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। এরই মধ্যে ইউটিউবে এসেছে ছবির ট্রেলার। আর গতকাল শনিবার প্রকাশ হলো এর একটি গান। শিরোনাম ‘আমার ভুল হয়ে গেছে প্রিয়, আমায় ক্ষমা করে দিও’। গানটিতে কণ্ঠ দিয়েছেন তিমির। কথা ও সুর করেছেন অরিন্দম দাস।

‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবির মধ্য দিয়ে প্রথমবার ভারতের ছবিতে কাজ করেছেন ‘অনিল বাগচীর একদিন’ খ্যাত এই তারকা। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ ভট্টাচার্য। এতে শ্রীকান্ত চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে আর রাজলক্ষ্মী হয়েছেন জ্যোতি। 

বাংলাদেশের এই অভিনেত্রী জানান, অবশেষে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ মুক্তি পাচ্ছে। ছবির ট্রেলার সবার নজর কেড়েছে। অনেকে ফোন করে প্রশংসা করছে।

শরৎচন্দ্রের গল্পের ছায়া অবলম্বনে ছবিটি তৈরি করা হয়েছে। আমাদের রাজলক্ষ্মী এই সময়ের গল্প। যেখানে রাজনৈতিক, অর্থনৈতিক বিষয়, একজন নারীর অন্য রকম একটা ভ্রমনের গল্প উঠে এসেছে।বলা যায়, এর গল্প বলার ধরনটা অন্যসব ছবির মতো না। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)