ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১১, ২০১৭

ঢাকা সোমবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন আমি সত্যিই বিব্রত: ওমর সানী

আমি সত্যিই বিব্রত: ওমর সানী

আমি সত্যিই বিব্রত: ওমর সানী

নাসিম রুমি, ১১ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : আমি কখনো বলিনি শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে সভাপতি প্রার্থী হয়ে পূর্ণ পরিষদকে জয়ী করবো। আমি কখনো এটাও বলিনি আমি সভাপতি হিসেবে নির্বাচিত হবো। সাধারণ ভোটাররা যাকে শিল্পী সমিতির সভাপতি প্রার্থী হিসেবে যোগ্য মনে করবেন তাকে তিনিই সভাপতি হবে। এক প্রশ্নের জবাবে ওমর সানী বলেন, মৌসুমী আমার স্ত্রী এবং জনপ্রিয় অভিনেত্রী তাকে সিংহভাগ সাধারণ ভোটার পছন্দ করে। স্ত্রী হিসেবে স্বামীকে সহযোগিতা করা, স্বামীর পাশে এসে দাড়ানো কিংবা নির্বাচনী প্রচারে অংশ নেওয়া তো কোন দোষনীয় বিষয় নয়। তিনি আরও বলেন, বর্তমানে আমি শিল্পী সমিতির সহসভাপতি মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও এখনো আসন্ন নির্বাচনের সঠিক তারিখ ঘোষণা করা হয়নি।

এতে আমি সত্যিই বিব্রত বোধ করছি। তবে আগামী মাসে অবশ্যই শিল্পী সমিতির আসন্ন নির্বাচন অনুষ্ঠিত হবে এটা আমি একেবারে নিশ্চিত। আরও এক প্রশ্নের জবাবে ওমর সানী বলেন, নির্বাচনে জয় পরাজয় থাকবেই। আমি মানসিকভাবে প্রস্তুত রয়েছি, জয়-পরাজয়ের। একটি সুন্দর সুষ্ঠ ও অবাধ নির্বাচন আশা করছি। নির্বাচনের মাঝে যাতে কোন নোংরামি না হয় এই বিষয়ে উভয় পরিষদের সজাগ থাকতে হবে।

প্রসঙ্গক্রমে উল্লেখ্য, শিল্পী সমিতির মেয়াদ চলতি বছরের ৭ ফেব্রুয়ারি উক্তিন্ন হয়েছে। এখনো নির্বাচনের তারিখ ঘোষণা না দেওয়ার কারণে শিল্পী সমিতির সভাপতি শাকিব খান অধিক সমালোচনার মাঝে পতিত হয়েছেন। এ বিষয়ে তাকে সরাসরি প্রশ্ন করলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমিও বিব্রত অবস্থায় আছি। তবে অবিলম্বে নির্বাচন তারিখ ঘোষণা করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)