আপডেট ২ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৩ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৮ মুহাররম, ১৪৪১

টেনিস আরো তিন বছর টেনিস কোর্টে থাকবেন শারপোভা

আরো তিন বছর টেনিস কোর্টে থাকবেন শারপোভা

আরো তিন বছর টেনিস কোর্টে থাকবেন শারপোভা

২২ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : ডোপ ব্যবহারের অভিযোগে নিষিদ্ধ হওয়ার পর নতুন উদ্যমে আবারো কোর্টে ফেরার ঘোষণা দিয়েছিলেন রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারপোভা।

সাবেক শীর্ষ টেনিস তারকা নিষিদ্ধ হওয়ার কারণে নিজের ক্যারিয়ার আরো কয়েক বছর বাড়িয়ে নেয়ার কথা ভাবছেন বলে জানান তার ম্যানেজার ম্যাক্স আইসেনবাড। তিনি বলেন, কোর্টে ফেরার পর আরো তিন বছর খেলে যেতে চান শারপোভা।

২০১৬ সালের জানুয়ারিতে অস্ট্রেলিয়া ওপেনের পর এখন পর্যন্ত আর কোন টুর্নামেন্টে খেলা হয়নি রাশিয়ান এই তারকার। আর এ কারণেই অনেকে মনে করছে, ক্যারিয়ার শেষ হয়ে গেছে শারপোভার।
এখন কোর্টের বাইরে শুধু ম্যাগাজিনের প্রচ্ছদেই হয়ত খুঁজে পাওয়া যাবে তাকে। কিন্তু এমন সম্ভাবনা সরাসরি নাকচ করে দিয়ে শারপোভার ম্যানেজার বলেন, আমার কাছে এই কথাকে কৌতুক ছাড়া আরো কিছু মনে হয় না।
তিনি বলেন, আপনি যদি শারপোভাকে প্রাকটিস করতে দেখেন, তাহলে বুঝবেন। সে আরো আত্মপ্রত্যয়ী। বরং আমি মনে করি এই নিষিদ্ধ হওয়ার কারণে তার ক্যারিয়ার আরো ৩ বছর বেড়ে যাবে।
নিষিদ্ধ ঘোষণা করা না হলে এটাই হত তার ক্যারিয়ারের শেষ বছর। কিন্তু এখন সে টোকিও (২০২০ সালের অলিম্পিক টুর্নামেন্ট) পর্যন্ত খেলা চালিয়ে যেতে চান।
আগামী মাস থেকে আন্তর্জাতিক টেনিস অঙ্গনে খেলা শুরু করবেন মারিয়া শারপোভা। এরই মধ্যে মাদ্রিদ ও ইতালিয়ান ওপেনে খেলার অনুমতি পত্র পেয়েছেন শারপোভা।
ফ্রান্স ওপেনে অংশ নিতে তার এই দুটি ওপেন টুর্নামেন্টের পাশাপাশি আরো একটি ওপেন টুর্নামেন্টে খেলতে হবে। দ্য মিরর ডটইউকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)