ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ৫, ২০১৯

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা আশুলিয়া শ্রীপুরে সুতার কারখানা আগুনে পুড়ে ছাই

আশুলিয়া শ্রীপুরে সুতার কারখানা আগুনে পুড়ে ছাই

খোরশেদ আলম, সাভার, নিরাপদ নিউজ: সাভারের আশুলিয়ায় বর্তমান পানিসম্পদ মন্ত্রী ও জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন মঞ্জুর মালিকানাধীন সুতা তৈরির কারখানায় ভয়াবহত অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।
বুধবার (৪ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকায় এজিজ কটন মিলস নামে ওই কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, মধ্যরাতে আশুলিয়ার শ্রীপুর এলাকায় মন্ত্রী মহোদয়ের মালিকানাধীন সুতা তৈরির কারখানায় অগ্নিকান্ডের খবরে দ্রুত তারা ঘটনাস্থলে পৌছান। এসময় ডিইপিজেড ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও গাজীপুরের কালিয়াকৈর ফায়ার সার্ভিসের আরো ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।
কিন্তু আগুনের তীব্রতা অনেক বেশী হওয়ায় ততক্ষণে গোডাউনে থাকা সুতা তৈরির সমস্ত কাঁচামাল তুলা পুড়ে যায়। তবে আগুন যাতে অন্য কোথায় ছড়িয়ে পড়তে না পারে সে জন্য কাজ করছেন তারা।
তবে অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির ব্যাপারে প্রাথমিক ভাবে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি তিনি। ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সক্ষম হয়েছি। তবে কিভাবে আগুন লেগেছে সেটা এখন পর্যন্ত জানা যায়নি, তবে  তদন্ত সাপেক্ষে বলা যেতে পারে ও ক্ষয়ক্ষতির পরিমাণ টাও এখনো  জানা যায়নি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)