ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ৪, ২০১৮

ঢাকা বুধবার, ৫ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১১ রবিউস-সানি, ১৪৪০

অপরাধ, ঢাকা আশুলিয়ায় স্বামীকে আটকে স্ত্রীকে ধর্ষণ! আটক ৬

আশুলিয়ায় স্বামীকে আটকে স্ত্রীকে ধর্ষণ! আটক ৬

জাহিন রিয়াজ, নিরাপদ নিউজ : আশুলিয়ায় স্বামীকে আটকে রেখে পোশাকশ্রমিক স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- রানা সরকার (২৫), সাগর (২৪), আজাদ (২৬), রুবেল (২৭), রুবিউল (২৬) ও জিন্না (২৫)।
মঙ্গলবার ভোরে আশুলিয়ার জামগড়া সোনামিয়া মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত রজত ও সোহাগ নামে দুইজন পালাতক রয়েছে।
পুলিশ জানায়, গত রবিবার (২ ডিসেম্বর) রাতে নারী পোশাক শ্রমিক ও তার স্বামী জামগড়া সোনা মিয়া মার্কেটের নাসির মিয়া বাড়িতে বেড়াতে আসেন। রাড়ি ফেরার পথে তাদের নাসিরের বাড়ির একটি কক্ষে নিয়ে যায়।
পরে তাদের মারধর করে স্বামীকে আটকে রেখে নারী পোশাক শ্রমিককে অপর একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে রানা সরকার। পরে তাদের পরিবারের কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।
ধর্ষণের শিকার ওই নারীর শ্বশুর মিনহাজ উদ্দিন বিষয়টি থানায় জানালে মুক্তিপণ নিতে আসা রুবেল ও রবিউলকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী বাকি চারজনকে আটক করে পুলিশ।
নির্যাতনের শিকার ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজিকুল ইসলাম বলেন, আটকৃতদের বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা দায়ে হয়েছে। এঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)