আপডেট ১৪ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ৪ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৯ মুহাররম, ১৪৪১

বিনোদন ইকবাল মিথ্যা বলেছেন: ববি

ইকবাল মিথ্যা বলেছেন: ববি

নিরাপদ নিউজ: আলোচিত-সমালোচিত ছবি ‘পাসওয়ার্ড’-এর সহ প্রযোজক মোহাম্মদ ইকবালের দাবিকে মিথ্যাচার বললেন ‘নোলক’ নায়িকা ববি। এর মধ্যদিয়ে কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের ছবিকে ঘিরে তুমুল আলোচনা-সমালোচনা চলছে তাতে ঘি ঢেলে দেয়া হলো। এমনিতেই ঈদে মুক্তি পাওয়া শাকিব-বুবলী অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’র বিরুদ্ধে উঠেছে নকলের অভিযোগ। অন্যদিকে, শাকিব-ববি অভিনীত ‘নোলক’ ছবির পরিচালক-প্রযোজক দ্বন্দ্ব নিয়েওতো আদালতের বারান্দাও যেতে হয়েছে। হয়নি কোন সমাধান। এরমধ্য দিয়ে নোলক চলছে সিনেমা হলে। পাশাপাশি চলছে নানা আলোচনা। এসবের মধ্যে উত্তাপ ছড়ালো চিত্রনায়িকা ববিকে নিয়ে ‘পাসওয়ার্ড’-এর সহ প্রযোজক প্রযোজক মোহাম্মদ ইকবালের মন্তব্য।
ঘটনার বিবরণে জানা যায়, ফেসবুকে ‘পাসওয়ার্ড’ ছবি নকলের অভিযোগ যখন তুঙ্গে, তখন এ নিয়ে এক ভিডিওবার্তা প্রকাশ করেন ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল। ৭ মিনিট ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে তিনি কথা বলেন ‘নোলক’ ছবি প্রসঙ্গেও। ওই ভিডিওতে ইকবাল বলেন, ‘একটা নিউজে দেখলাম, আমরা নাকি হল জোর করে নিয়েছি। কেন ভাই, আমরা জোর করব? বরং আমি বলতে পারি, যেই জাজ (প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া) থেকে ছবি রিলিজ করছেন, তাদের ২০টা হল আছে। ১৫টা হলে আমার ছবি। পাঁচটা হল করছে আপনাদের ছবি ‘নোলক’। যেই অফিস থেকে আপনারা রিলিজ করছেন, সেই অফিসের ২০টা হলের মালিক তারা। পাঁচটা ছবি আপনাদের দিছে, ১৫টা ছবি আমাকে দিছে। তার ৩ ঘণ্টা পরে জাজের সিইও খোকন (আলিমুল্লাহ খোকন) আমাকে ফোন করে বলে, ইকবাল, ববি কান্নাকাটি করতাছে, ৩টা হল তুমি আমারে দাও। আমার দিকে তাকাইয়া তুমি ৩টা হল দাও। আমি বলেছি, ঠিক আছে, অসুবিধা নাই। আমি বরং দয়া করেছি। হল ছেড়ে দিয়েছি।
মোহাম্মদ ইকবালের এমন বক্তব্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে চারদিকে। অনেকেই প্রশ্ন তুলেছেন আসলেই কি ববি কান্নাকাটি করে ‘নোলক’র জন্য হলের সংখ্যা বাড়িয়েছেন? যোগাযোগ করা হয় ববির সাথে। কিছুটা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে ববি বলেন, এসব বাজে ও ফালতু কথা। এভাবে কি সিনেমা হল পাওয়া যায়? এগুলো সব মিথ্যা। এ সম্পর্কে জানতে হয়তো অনেকেই আমাকে ফোন দিচ্ছে, কিন্তু ব্যস্ততার কারণে আমি কথা বলতে পারছি না। আমি জাজের পেজ থেকে ফেসবুক লাইভে যাব, সঙ্গে খোকন ভাইও থাকবে। তখন এ বিষয়ে আরও কথা বলা হবে। এর কিছু সময় পরে ববি জাজের পেজ থেকে ফেসবুক লাইভে যান ববি, সাকিব সনেট ও জাজের সিইও আলিমুল্লাহ খোকন। তারা লাইভে ‘পাসওয়ার্ড’-এর সহ প্রযোজক প্রযোজক মোহাম্মদ ইকবালের মন্তব্য খন্ডন করে পুরো বক্তব্যকে মিথ্যাচার বলে অভিহিত করেছেন। উল্লেখ্য ‘নোলক’ ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)