আপডেট ২৩ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪০

সংবাদ বিজ্ঞপ্তি ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা’ ফেসবুক গ্রুপের জরুরী সভা অনুষ্ঠিত: কর্মসূচি ঘোষনা

‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা’ ফেসবুক গ্রুপের জরুরী সভা অনুষ্ঠিত: কর্মসূচি ঘোষনা

‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা’ ফেসবুক গ্রুপের জরুরী সভা অনুষ্ঠিত

নিরাপদ নিউজ : আসছে ২৪ শে ডিসেম্বর শনিবার জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের শুভ জন্মদিন । জন্মদিন উদযাপনের কর্মসূচি গ্রহনের লক্ষ্যে অনলাইনে জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ভক্তদের দ্বারা গঠিত ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা‘ ফেসবুক গ্রুপের এক জরুরী সভা আজ অনুষ্ঠিত হয়। ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা‘ ফেসবুক গ্রুপের আহবায়ক মো: রকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত জরুরী সভায় উপস্থিত ছিলেন ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা’ গ্রুপের সদস্যগণ ।

সভায় সকলের সর্বসম্মতিক্রমে প্রিয় তারকার জন্মদিন পালন করা সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং প্রিয় তারকা ইলিয়াস কাঞ্চনের শুভ জন্মদিন উপলক্ষে  গ্রুপের পক্ষ থেকে হাতে নেয়া হয় বিভিন্ন কর্মসূচি। এবারে সারাদেশ ব্যাপী ও দেশের বাইরে ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা‘ গ্রুপের সদস্যগণ একযোগে পালন করবে প্রিয় তারকার জন্মদিন। আলোচনা সভায়  ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা‘ ফেসবুক গ্রুপের পক্ষ থেকে কেন্দ্রীয় ভাবে এবার বগুড়ায় প্রিয় তারকার জন্মদিন পালন করা হবে সেই সাথে শাখা কমিটি হিসেবে সারাদেশের বিভন্ন জেলা উপজেলাতে একযোগে জন্মদিন পালন হবে এর ভেতর ডা.কাওসার মাহমুদ এর সভাপতিত্বে মেহেরপুর, শামীম এর সভাপতিত্বে ঠাকুরগাঁও, গফুর মন্ডল এর সভাপতিত্বে নন্দীগ্রাম, এম. সাদমান খান এর সভাপতিত্বে সিলেটে প্রিয় তারকার জন্মদিন পালন এর সিদ্ধান্ত চুড়ান্ত করা হয়।

সেই সাথে আলোচনা সভায় সকলের সম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে ‘ইলিয়াস কাঞ্চনের ভক্ত আমরা‘ গ্রুপের সদস্যগণ যে যে স্থানে আছেন দেশের যে জেলা/উপজেলাতে সে ভক্ত নিজ নিজ উদ্যোগে তার এলাকায় প্রিয় তারকার জন্মদিন পালন করতে পারবেন । জন্মদিন উপলক্ষে ভক্তরা কেক কর্তন ও প্রিয় তারকার জন্য দোয়া কামনা করে মোনাজাত এর মাধ্যমে দিনটি পালন করতে পারেন বলে জানানো হয়েছে।

সেই সাথে গ্রুপের সকল সদস্যদের অবগতির জন্য জানানো হয়, আপনারা যে যে স্থানে জন্মদিন পালন করবেন সেখানে স্থানীয় জনপ্রতিনিধি চেয়ারম্যান মেম্বার স্কুল কলেজের শিক্ষক/শিক্ষিকা, হেড মাস্টার ও গন্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে জন্মদিন উদযাপন করতে পারেন ।

সেই সাথে আপনাদের পালন করা জন্মদিন এর ছবি ও নিউজ পত্রিকায় প্রকাশের জন্য স্থানীয় সাংবাদিক ভাইদের কাছে পৌছে দেবার ব্যবস্থা করবেন এবং দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজে সংবাদ প্রকাশের জন্য ছবি ও নিউজ ই-মেইল : nirapadnews@gmail.com(নিউজ) এই ঠিকানায় পাঠানোর আহবান জানানো হয় ।

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)