ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ১০, ২০১৮

ঢাকা মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৫ , হেমন্তকাল, ১৩ সফর, ১৪৪০

সংগঠন সংবাদ ইলিয়াস কাঞ্চন একুশে পদকে মনোনীত: নিসচা কর্মিদের অভিনন্দন

ইলিয়াস কাঞ্চন একুশে পদকে মনোনীত: নিসচা কর্মিদের অভিনন্দন

নিসচা কর্মিদের অভিনন্দন

নিরাপদনিউজ:  নিরাপদ সড়ক চাই( নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক জনাব, ইলিয়াস কাঞ্চন সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় একুশে পদক ২০১৮ মনোনীত হওয়ায় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের প্রিয় সংগঠন নিরাপদ সড়ক চাই এর দেশ/বিদেশের কর্মিগণ প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন। নিসচা চেয়ারম্যানকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ইতিমদ্ধে বিবৃতি দিয়েছে সিলেট মহানগর শাখা,ভৌরব ,চট্টগ্রাম,বগুড়া,খুলনা,সাদুল্যাপুর,কাহালু, ঠাকুরগাঁও,শিবগঞ্জ, চকরিয়া, মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলা শাখাসহ বিভিন্ন জেলা উপজেলার নিসচা সদস্যবৃন্দ।

ভৌরব শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৌরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, ভৌরব শাখার সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির দুর্ঘটনা বিষয়ক সহ সম্পাদক অালাল উদ্দিন সহ উক্ত কমিটির সকল কর্মিবৃন্দ।

সিলেট মহানগর শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন সাধারন সম্পাদক আব্দুল হাদী পাভেলসহ মহানগর শাখার নেতৃবৃন্দ।

নিসচা বগুড়া জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়ার সভাপতি রোটা: মোস্তাফিজার রহমান.সাধারন সম্পাদক রকিবুল ইসলা সোহাগ , আলী হাসান রওনক, সাংবাদিক আব্দুল ওয়াদুদ, মাসুম আলম, আশরাফুল আলম, বিপাশা খাতুন, কামরুজ্জামান, নুর আলম, আমিনুর প্র্রমুখ।

নড়াইল জেলা কমিটি ও খুলনা বিভাগিয় কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সৈয়দ খায়রুল আলম,সভাপতি,নিসচা নড়াইল জেলা।

এদিকে নিরাপদ সড়ক চাই(নিসচা)’র প্রতিষ্টাতা ও চেয়ারম্যান,জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সমাজসেবায় বিশেষ অবদান রাখায় একুশে পদক-১৮’ মনোনিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘নিরাপদ সড়ক চাই(নিসচা)সিলেটের নেতৃবৃন্দ। অভিনন্দনকারীরা হলেন উপদেষ্টা ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, সিলেট জেলা’র সভাপতি এম.বাবর লস্কর,সাধারণ সম্পাদক শাহ মোঃ লোকমান আলী,মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন,সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাভেল,জেলা ও মহানগরের মধ্যে শেখ তোফায়েল আহমদ শেফুল, আব্দুর রহমান,আশরাফ উদ্দিন রুবেল,কবির আহমদ খান,মিলন আহমদ,ইমানুর রহমান ঈমন,মাহমুদ হোসেন খান,ইমতিয়ার হোসেন আরাফাত,রফিকুল আলম রফিক,মো:আব্দুল মজিদ,কামরুল ইসলাম,ফয়সল আহমদ,জামাল উদ্দিন,রাশেদুজ্জামান,ঝুমন আহমদ,কাজী মুহিবুর রহমান,সোহেল চৌধুরী,আশফাক উদ্দিন আহমদ,জান্নাতুল নাজনিন আশা,আব্দুল মুকিত চৌধুরী,রকি দেব,মহি উদ্দিন খালেদ,দেলোয়ার হোসেন,সামাদুল ইসলাম অপু. হোসেন আহমদ ও আকাশ সহ অন্যান্যরা প্রমূখ। নেতৃবৃন্দ এক অভিনন্দন বার্তায় নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনকে এবারের একুশে পদকে মনোনিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ইলিয়াস কাঞ্চন এর সর্বাঙ্গীণ সফলতা,সু-সাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

নিরাপদ সড়ক চাই( নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিংবদন্তি অভিনেতা ইলিয়াস কাঞ্চন একুশে পদকে ভূষিত হওয়ায়  নিসচা, ঠাকুরগাঁও শাখার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ননীগোপাল, সাধারন সম্পাদক, নিসচা, ঠাকুরগাঁও।

নিরাপদ সড়ক চাই (নিসচা)র চেয়ারম্যান ইলিয়াসকাঞ্চন সমাজ সেবায় জাতীয় ২১শে পদকে মনোনিত হওয়ায় শাখা সংগঠন (নিসচা) দক্ষিণ অঞ্চল কপিলমুনি অভিন্দন জানিয়েছেন। সংগঠনের উপদেষ্টা মন্ডলী সহ সভাপতি এইচ,এম,শফিউল ইসলাম,সহ সভাপতি শেখ মহিনুর ইসলাম,সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক রাজু,সাংগঠনিক সম্পাদক শংকর সাধু,অর্থ সম্পাদক মানিক লাল সিংহ সহ সকল সদস্য বৃন্দ।

 

নিরাপদ সড়ক চাই(নিসচা)র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সমাজসেবায় বিশেষ অবদান রাখায় একুশে পদক-২০১৮ইং এ মনোনীত হওয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা) কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন।নেতৃবৃন্দরা বলেন, সমাজসেবায় একুশে পদক প্রাপ্তিতে পর্দা এবং সামাজিক তারকা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ক্রমবর্ধমান সড়ক দুর্ঘটনারোধ ও দেশের আর্থ সামাজিক উন্নয়ণে ভূমিকা রাখা এবং বেকারত্ব নিরসনে শিক্ষিত চালক তৈরি করে সামাজিক নিরাপত্তায় ইলিয়াস কাঞ্চনের অবদানের স্বীকৃতির ফসল আজকের এই একুশে পদক। কিংবদন্তী এই এই অভিনেতাকে রাষ্ট্রীয় এই একুশে পদক এ মনোনীত করাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কক্সবাজার জেলা শাখার সভাপতি দৈনিক গন সংযোগ ও পাক্ষিক মেহেদীর প্রধান সম্পাদক মো: জসিম উদ্দিন কিশোর।

কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কঞ্চন একুশে পদকে ভূষিত হওয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা) মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলা শাখার পক্ষ্য থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও টংগিবাড়ী শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান, সহ কার্যকরী পারিষদের সদস্য বৃন্দ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)