ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৯ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

খুলনা ই-নথি কার্যক্রমে দেশের মধ্যে ৫ম স্থানে পাইকগাছা ইউএনও কার্যালয়

ই-নথি কার্যক্রমে দেশের মধ্যে ৫ম স্থানে পাইকগাছা ইউএনও কার্যালয়

পাইকগাছা,নিরাপদ নিউজ: ই-নথি কার্যক্রমে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় জেলায় প্রথম এবং দেশের মধ্যে ৫ম স্থান অধিকার করেছে। ই-নথি কার্যক্রমে এ সাফল্যের জন্য উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে পুরস্কৃত করেছেন। অপরদিকে সম্মান জনক এ অর্জনের জন্য ইউএনও জুলিয়া সুকায়নাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ১-৩১ আগস্ট মাসের প্রতিবেদন সূত্র অনুযায়ী ই-নথি কার্যক্রম পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় জেলার মধ্যে প্রথম এবং সারাদেশের মধ্যে ৫ম স্থান অধিকার করে। কার্যক্রমের বিবরণ অনুযায়ী গত ১ মাসে ডাক গৃহীত সংখ্যা ৬৭৮টি, নিষ্পন্ন ৯৩১, নথি-স্ব-উদ্যোগে সৃজিত নোট ৩৪৬, ডাক থেকে সৃজিত নোট ৬৪৭, নোট নিষ্পন্ন ৭৪৮, পত্রজারিতে নিষ্পন্ন নোট- আন্তঃসিষ্টেম ২৫৩, ই-মেইল ও অন্যান্য ২৫৪ ও পত্রজাতির সংখ্যা ৫০৮টি।

এদিকে এ অর্জনের জন্য মঙ্গলবার সকালে নিজ কার্যালয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে পুরস্কৃত করেন ইউএনও জুলিয়া সুকায়না। অনুরূপভাবে ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানান কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, প্রাক্তন উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাস, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, পেশকার আব্দুল হাকিম, দীপংকর প্রসাদ মন্ডল, উত্তম কু-, সুমন আহমেদ ও হিরন্ময়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)