ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৯ মিনিট ৪৪ সেকেন্ড

ঢাকা বুধবার, ২ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

সংগঠন সংবাদ ঈদের দিন নিসচা হাটহাজারী উপজেলা শাখার ব্যতিক্রমধর্মী আয়োজন

ঈদের দিন নিসচা হাটহাজারী উপজেলা শাখার ব্যতিক্রমধর্মী আয়োজন

নিরাপদনিউজ:  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিরাপদ সড়ক চাই হাটহাজারী উপজেলা শাখা ব্যতিক্রমধর্মী আয়োজন করেছে । ঝড়-বৃষ্টি,বাতাস ও প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে। নিরাপদ সড়ক চাই হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে গত ১২/০৮/১৯ইং তারিখ সোমবার ঈদের দিন হাটহাজারীস্থ কাচারী সড়ক,বাজার,থানার সামনে,বাসস্ট্যান্ডে চলাচলরত সকল পরিবহন চালক ভাইদেরকে যানজট নিরসনের মাধ্যমে ঈদ মোবারক শুভেচ্ছা জানানো হয়। ঈদের প্রথম দিন হওয়ায় হাটহাজারীর সর্বত্র একদিকে সড়কে পরিবহনের নিসচার সকল সদস্যদের যানজট নিরসনে অগ্রনী ভূমিকা পালন এবং অন্যদিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানানোর সময় পরিবহন শ্রমিক ভাই এবং নিসচার সদস্যদের মধ্যে এক আনন্দঘন মূহুর্তের সৃষ্টি হয় । এক পথসভায় নিরাপদ সড়ক চাই হাটহাজারী উপজেলা শাখার সম্মানিত আহবায়ক জনাব ওজাইর আ্হমদ হামিদি তার বক্তব্যে বলেন পরিবহন চালক ও শ্রমিক ভাইয়েরা আমাদের শত্রু নয় বন্ধু ।

 

আমরা সবাই নিরাপদ সড়ক চাই এটা কারো একার পক্ষে সম্ভব নয় । নিরাপদ সড়ক করতে হলে সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদের দক্ষ প্রশিক্ষশনের ব্যবস্থা করতে হবে ।সঠিকভাবে ট্রাফিক আইন মানতে হবে ।তবেই আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা নিরাপদ সড়ক বাস্তবায়ন করতে পারব । পথসভায় সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইয়েরা বলেন আমরা দীর্ঘ ০৮- ১০ বছর ধরে প্রত্যেক ঈদের দিন হাটহাজারীর সবর্ত্র যানজটের কবলে পড়ে খালি ঘন্টার পর ঘন্টা অলস সময় পার করেছিলাম । নিরাপদ সড়ক চাই হাটহাজারী শাখার এরকম একটি জনকল্যাণমূলক মহৎ কর্মকান্ড দেখে আমরা সত্যি অভিভূত ।

ঈদের দিন এখন হাটহাজারীর সকল মহাসড়ক যানজটমুক্ত । সংগঠনটির এরূপ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে এ মতামত ব্যক্ত করেন । সেই সাথে সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইয়েরা নিরাপদ সড়ক চাই এর সম্মানিত প্রতিষ্টাতা চেয়াম্যান জনাব ইলিয়াস কাঞ্চন মহোদয়কে এবং নিরাপদ সড়ক চাই হাটহাজারী শাখাকে ঈদ মোবারক শুভেচ্ছা জানান ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)