ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৮ মিনিট ১ সেকেন্ড

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা ঈদের দিন হাসপাতালে মেয়র আতিক ডেঙ্গু রোগীদের খবর নিলেন

ঈদের দিন হাসপাতালে মেয়র আতিক ডেঙ্গু রোগীদের খবর নিলেন

নিরাপদনিউজ: ঈদুল আজহার দিন হাসপাতালে গিয়ে ডেঙ্গু আক্রান্ত রোগীদের খোঁজ-খবর নিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সোমবার দুপুরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে তিনি সেখানে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের খোঁজ-খবর নেন।

এ সময় মেয়র আতিক বলেন, ইতোমধ্যে আমরা সবাই এক সঙ্গে কাজ করে ডেঙ্গু নির্মূল শুরু করেছি। ঈদের ছুটিতেও ডাক্তার এবং হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা সকলে যে যার অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। এ জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।

সনাতন পদ্ধতিতে দেশকে ডেঙ্গুমুক্ত করা যাবে না মন্তব্য করে তিনি বলেন, এ বিষয়ে নতুন পদ্ধতি বের করতে হবে। আমাদের এডিস মশা নিধন কর্মীদেরও নতুনভাবে প্রশিক্ষিত করতে হবে বলেও জানান মেয়র আতিক।

এ সময় ডেঙ্গু রোগে যারা মারা গেছেন, তাদের আত্মার শান্তি এবং পরিবারের প্রতি সমবেদনা জানান। পাশাপাাশি অসুস্থ সকলে যেন দ্রুত সুস্থ হয়ে বাসায় ফিরতে পারেন সেজন্য দোয়া কামনা করেন।

পরে তিনি হাসপাতালটির শিশু ওয়ার্ডে ভর্তি শিশুদের চকলেট, চুইংগাম, জুস এবং খেলনা উপহার দেন। এছাড়াও হাসাপাতালে ভর্তি ডেঙ্গু রোগীদের সঙ্গে কথা বলেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র। এ সময় হাসপাতালের পরিচালক উত্তম কুমার বড়ুয়াসহ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)