ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ২২, ২০১৫

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

টিভি প্রোগ্রাম ঈদের পঞ্চম দিনের ছোটপর্দার অনুষ্ঠান মালা

ঈদের পঞ্চম দিনের ছোটপর্দার অনুষ্ঠান মালা

ঈদের পঞ্চম দিনের ছোটপর্দার অনুষ্ঠান মালা

ঈদের পঞ্চম দিনের ছোটপর্দার অনুষ্ঠান মালা

২২ জুলাই ২০১৫, নিরাপদ নিউজ : ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। ঈদ উৎসব ঘিরে শিল্প-সংস্কৃতি অঙ্গনে হয়ে থাকে নানা আয়োজন। বড় ও ছোট পর্দাতে হয় নানা অনুষ্ঠান। যা উৎসবের আনন্দকে বাড়িয়ে দেয় কয়েক গুণ। ঈদের পঞ্চম দিন ছোট পর্দায় কী আয়োজন থাকছে জেনে নেয়া যাক

এটিএন বাংলা
‘হায় প্রেম হায় ভালবাসা। নজরুল ইসলাম খান পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মিশা সওদাগর, মিজু আহমেদ প্রমুখ। এটি প্রচার হবে বিকেলে। এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় নিয়মিত প্রচার হয়ে আসছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ধন্যবাদ উল্টাপাল্টা’। এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে ভিন্ন আঙ্গিকে। এবারের ঈদের ৫ম দিন-রাত ১০.৪৫ মিনিটে প্রচার হবে ‘ধন্যবাদ উল্টাপাল্টা। রুমানা মালিক মুনমুনের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাহিদ রহমান ও লবী রহমান। নাচ, গান, কৌতুকসহ অন্যান্য ব্যতিক্রমী আয়োজন দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে ডুয়েট গান পরিবেষণ করেছেন দিনাত জাহান মুন্নি ও কবির বকুল দম্পতি। রয়েছে শাকিলা জাফরের পরিবেশনায় গান, শখ ও তার দলের নাচ এবং হৃদয় ও কাজলের কৌতুক পরিবেশনা। থাকছে ফ্যাশন ডিজাইনার ও বিউটি এক্সপার্টদের অংশ গ্রহণে ফানশো। এই সেগমেন্টে অংশ নিয়েছেন ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, লিপি খন্দকার, শাহরুখ আমিন, বিউটি এক্সপার্ট আফরোজা পারভীন, ফারজানা মুন্নী এবং আবিদা আলী। থাকবে একটি নৃত্য পরিবেশনা। অংশ নেবেন রুহী ও পিয়া। তিন জোড়া সেলিব্রেটির উল্টাপাল্টা পরিবেশনায় রয়েছে আরও একটি ফানশোসেগমেন্ট। এই সেগমেন্টে অংশ নিয়েছেন অভিনয়শিল্পী হাসান ইমাম ও লায়লা হাসান, কণ্ঠশিল্পী আবিদা সুলতানা ও রফিকুল আলম এবং এস আই টুটুল ও তানিয়া। অভিনয়শিল্পী দম্পতিরা অনুষ্ঠানে গান গাইবেন আর কণ্ঠশিল্পী দম্পতি নাচবেন। এ ছাড়া রয়েছে মুকিত, সুমন পাটওয়ারী এবং তুষার খানের অংশগ্রহণে ভিন্ন স্বাদের উল্টাপাল্টা পরিবেশনা।

চ্যানেল আই
ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্পে প্রথম নির্মিত চলচ্চিত্র ‘অমি ও আইসক্রিমঅলা’। চলচ্চিত্রটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর। অভিনয় করেছেন তারিক আনাম খান, আবুল হায়াত, জয়ন্ত চট্টোপাধ্যায়, আগুন, মিছিল, নয়ন, পাপিয়া আলী সরকার প্রমুখ। চ্যানেল আইতে এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ঈদের পঞ্চম দিন সকাল সাড়ে ১০টায়।
বিকেল আড়াইটায় প্রচার হবে আমিন খান ও মৌসুমি হামিদ জুটির টেলিছবি ‘ঘরোয়া জামাই’। গল্প বিন্যাস ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। পরিচালনা করেছেন রবিন খান।
বিকেল ৪টা ১০ মিনিটে দেখানো হবে টেলিফিল্ম ‘ডেসটিনেশন’। রচনা ও পরিচালনা ফারদিন এহসান স্বাধীন। অভিনয় করেছেন সুজনা জাফর, ওমর সানি, শহিদুজ্জামান সেলিম, সুব্রত প্রমুখ।
রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘ম্যাচিউরড্’। রচনা ও পরিচালনায় মোস্তফা কামাল রাজ। অভিনয়ে নাঈম, মেহজাবিন, মুকিত প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে দেখানো হবে নাটক ‘এতিম দারোগা’। রচনা ফারুক হোসেন, পরিচালনায় সাইফুল ইসলাম মান্নু। অভিনয়ে নিরব, হিমি, প্রাণ রায়, কুমকুম হাসান প্রমুখ।
আরটিভি
শাকিব খান ও ববির ঈদ আনন্দ আড্ডা প্রচার হবে রাত ৭টা ১০ মিনিটে। উপস্থাপনা করেছেন মাহমুবা ইসলাম সুমী। অনুষ্ঠানে তারকা এই জুটি সিনেমা ও ব্যক্তিগত অনেক বিষয় নিয়ে খোলোমেলা কথা বলেছেন।
চুন্নু সাহেব একজন স্বনামধন্য ব্যক্তি। তিনি অঢেল সম্পত্তির মালিক। তার দুই ছেলে সাজু ও মোশারাফ। একদিন মোশারাফ প্রেমে পড়ে পাশের পাড়ার মেয়ে চুমকির। চুমকিও মোশারাফকে ভালবাসে। কিন্তু পথের কাটা হয়ে দাঁড়ায় সাজু। ঘটনা মোড় নেয় অন্যদিকে। এমনই কাহিনি নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘চুন্নু এণ্ড সন্স’। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মোশারাফ করিম, সাজু খাদেম, কচি খন্দকার প্রমুখ। প্রচার রাত ৯টা ২০ মিনিটে।
বৃন্দাবন দাসের রচনায় সালাহ্উদ্দিন লাভলুর পরিচালনায় নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অহনা, আখম হাসান, প্রাণ রায়, আরফান, শাহনাজ খুশী, বৃন্দাবন দাস প্রমুখ। ‘ইয়ার আলীর নতুন বউ’ নাটকটি দেখা যাবে রাত ৮ টা ৫০ মিনিটে।
হামেদ হাসান নোমান রচিত ও মিলন ভট্টাচার্য্য পরিচালিত ‘ফ্যান্টাস্টিক তরফদার’ নাটকে অভিনয় করেছেন, মোশাররফ করিম, শখ, আখম হাসান, তারিক স্বপন, আবদুল্লাহ রানা প্রমুখ। নাটকটি প্রচার হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। এটি ছয় পর্বের ধারাবাহিক।
‘ফরমাল-ইন-এ্যাকশন’ : বাবুভাই [জাহিদ হাসান] একটি ভালো কাজ করতে গিয়ে কিছু খারাপ মানুষের ষড়যন্ত্রের শিকার হয়েছেন। প্রাণনাশের হুমকি মাথায় নিয়ে তিনি যখন পালিয়ে বেড়াচ্ছেন ঠিক সেই মুহূর্তে বাবু ভাইয়ের একটি পুরোনো প্রেমের ঘটনাকে কেন্দ্র করে বউ ডেইজির [নিপুন] সাথে তার মনোমালিন্য তৈরি হয়। এমন গল্পের নাটকটি প্রচার হবে রাত ১১টা ৫ মিনিটে।
এনটিভি
সকাল সাড়ে ১০টায় প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘দেশদরদী। মো. শরিফ উদ্দিন খান দিপুর পরিচালনায় অভিনয় করেছেন মান্না, ঋতুপর্ণা, রাজীব, শর্মিলী আহমেদ, দিলদার, আফজাল শরীফ প্রমুখ।
দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘ক্রিসক্রস। গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রিচি সোলায়মান, আজাদ আবুল কালাম, অপর্না ঘোষ, মিতা চৌধুরী প্রমুখ।
রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে বিরতিহীন বিশেষ নাটক ‘অপরিচিতা। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। অভিনয়ে আফজাল হোসেন, রাইসুল ইসলাম আসাদ, সাদিয়া ইসলাম মৌ প্রমুখ।
সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে প্রচার হবে ‘ভ্যানিটিব্যাগ নাটকের এর ৫ম পর্ব। আলী ফিদা একরাম তোজোর রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, মাহফুজ আহমেদ, রিচি সোলায়মান, সাজু খাদেম, উর্মিলা, স্পর্শিয়া প্রমুখ।
রাত ৯টা ৫০ মিনিটে প্রচার হবে ‘স্টোরিবোর্ড’ এর পঞ্চম পর্ব। রায়হান খানের রচনা ও পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান, আবুল হায়াত, মোশাররফ করিম, তারিন, প্রভা, মিশু সাব্বির, সমাপ্তি ওয়াদুদ, শিল্পী সরকার অপু, খালেদা আক্তার কল্পনা, আরফান আহমেদ প্রমুখ।
বৈশাখী টিভি
সকাল ১০টা ৫০ মিনিটে প্রচার হবে চলচ্চিত্র ‘মন ছুয়েছে মন’। পরিচালনায় মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ে রিয়াজ, শাবনুর ও ফেরদৌস।
দুপুর ২টা ৩০ মিনিটে থাকছে একক নাটক ‘সুপারিয়র কমপ্লেক্স’। রচনায় সৈয়দ জিয়াউদ্দীন এবং পরিচালনা করেছেন মাসুদ মহিউদ্দীন। অভিনয়ে অপূর্ব ও তিশা।
‘মিউজিক মোমেন্টস’ সরাসরি সম্প্রচার পঞ্চম দিনে গাইবে জলের গান। প্রচার সময় রাত ১০টা ৩৫ মিনিট।
সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ধারাবাহিক নাটক ‘বদরুদ্দীন এখন বদরুদ্দীন থ্রি’। পরিচালনায় অঞ্জন আইচ। অভিনয়ে জাহিদ হাসান, আখম হাসান, আরফান, অপু, বাঁধন ও সামিহা।
শিশুদের ‘হেচৈ কিচির মিচির’ অনুষ্ঠান রাত ৯টা ১৫ মিনিটে।
মাছরাঙা
৬ পর্বের ধারাবাহিক ‘খায়েশ’। প্রচার সময় সন্ধ্যা ৬টা ১৫ মিনিট। কাজি শহীদুল ইসলাম, পরিচালনায় সকাল আহমেদ। অভিনয়ে মোশাররফ করিম, ফজলুর রহমান বাবু, অর্ষা, জুঁই, আরফান, শিরিন আলম প্রমুখ। ‘বিষ কিংবা ভালোবাসা’ লিখেছেন মো. আসাদুজ্জামান, পরিচালক কায়সার আহমেদ। প্রচার সময় দুপুর ২টা ৪০ মিনিট। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, শ্যামল মওলা, আলভী প্রমুখ।
‘টুয়েলভ আওয়ার্স’ নাটকে আছেন তিশা, নিশো প্রমুখ। রচনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ আলী মুন্না। প্রচার হবে রাত ৮টা ৫০ মিনিটে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)