ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ৩, ২০১৯

ঢাকা শুক্রবার, ৯ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২২ জিলহজ্জ, ১৪৪০

বিনোদন ঈদে আর বাড়ি ফেরা হলো না অভিনেতা এটিএম শামসুজ্জামানের!

ঈদে আর বাড়ি ফেরা হলো না অভিনেতা এটিএম শামসুজ্জামানের!

নিরাপদ নিউজ: টানা কয়েক সপ্তাহ ধরে হাসপাতালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা এটি এম শামসুজ্জামান। বরেণ্য এই অভিনেতা ভীষণ অসুস্থ হয়ে ছিলেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার কথা ছিল। কিন্তু না, চিকিৎসকরা এখনো বাড়ি ফেরার অনুমতি দেননি তাকে। ঈদটাও হাসপাতালেই কাটাতে হতে পারে এই অভিনেতাকে।

হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ছাড়পত্র দেননি চিকিৎসকরা। সোমবার দুপুরে এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান বলেন, ‘তার শারীরিক অবস্থা স্থিতিশীল নয়, এই ভালো তো এই খারাপ অবস্থার মধ্যে একেকটা দিন কাটছে। তাই চিকিৎসকরাও কোনো ধরনের রিস্ক নিতে চান না। সবাই তার জন্য দোয়া করবেন। যেন সুস্থ হয়ে তাড়াতাড়ি বাড়িতে ফিরতে পারেন।’

গত ২৬ এপ্রিল রাত ১২টার দিকে অসুস্থ বোধ করায় এ টি এম শামসুজ্জামানকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হঠাৎ করেই তার রেচন প্রক্রিয়ায় জটিলতা দেখা দেয়। গত ২৭ এপ্রিল তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। কিন্তু ৩০ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর সুস্থতা অনুভব করলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। কিন্তু পুনরায় শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারো তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অভিনেতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এটিএম শামসুজ্জামান অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পান রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক। অভিনয়ের পাশাপাশি তিনি একজন প্রযোজক, চিত্রনাট্যকার এবং নির্মাতাও।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)