ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ৮, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১

শিল্প-সংস্কৃতি ঈদে আসছে আশিক আরজু’র ‘রঙ্গিলা মাইয়া’

ঈদে আসছে আশিক আরজু’র ‘রঙ্গিলা মাইয়া’

নিরাপদ নিউজ: সম্প্রতি ঈদকে সামনে রেখে ‘দেশলাই’র পরে এবার নির্মিত হয়েছে এ এ মাল্টিমিডিয়ার ব্যানারে আশিক আরজু’র নতুন মিউজিক ভিডিও ‘রঙ্গিলা মাইয়া’। গানটির গীতিকার, সুরকার ও কন্ঠ দিয়েছেন মাহাবুব গানওয়ালা। সঙ্গীত পরিচালনা করেছেন শামীম আহমেদ। এতে মডেল হিসাবে কাজ করেছেন আশিক আরজু, ছায়াবীনি সিকদার ,শরিফুল,মনি সরল হাসমত,মিউজিক ভিডিওটি রোমান্টিক ও বিরহ গল্পে উপর নির্মিত হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শরিফ তৌহিদুজ্জামান।
এ প্রসঙ্গে নির্মাতা শরিফ তৌহিদুজ্জামান বলেন, ‘আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি গাজিপুর পুবাইলে বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসাবে কাজ করেছেন আশিক আরজু ও ছায়বীনি সিকদার। গানটি ঈদে ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।
মডেল আশিক আরজু বলেন, পরিচালক শরিফ তৌহিদুজ্জামান ও মডেল ছায়াবীনি সাথে আমার প্রথম কাজ।গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো। পরিচালক শরিফ তৌহিদুজ্জামান কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। ‘দেশলাই ‘ গানটি দর্শকরা ভালো ভাবে নিয়েছিলো তাই ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করেছি ‘রঙ্গিলা মাইয়া’ মিউজিক ভিডিওটি কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পাবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)