ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ১১, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪০

বিনোদন ঈদে তিন তারকার ‘শর্ট টাইম লাভার’

ঈদে তিন তারকার ‘শর্ট টাইম লাভার’

নিরাপদ নিউজ: সম্প্রতি অনুষ্ঠিত হলো অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে প্রায় দুই সপ্তাহ শিল্পীরা ছিলেন নির্বাচনমুখি। সেউ নির্বাচনও শেষ। শিল্পীরা সেই ব্যস্ততা কাটিয়ে আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন।
সম্প্রতি অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম শুটিং করেছেন ঈদের জন্য নির্মিত নাটক ‘শর্ট টাইম লাভার’-এ। রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল ও পরিচালনা করেছেন মুসাফির রনি। এ নাটকে নাসিমকে দেখা যাবে অভিনেত্রী আফ্রি সেলিনার ভাইয়ের চরিত্রে। আফ্রির নায়ক হিসেবে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।
এ প্রসঙ্গে নাসিম বলেন, নির্বাচনের জন্য বেশ কিছুদিন শুটিং করা হয়নি। এবার নিয়মিত হয়েছি। শর্ট টাইম লাভার নাটকটির গল্প একটু অন্যরকম। কাজটি বেশ উপভোগ করেছি। আশা করছি সবার ভালো লাগবে। ইরফান সাজ্জাদ বলেন, কাজটি খুব ভালো হয়েছে। নাসিম ভাইয়ের সঙ্গে অভিনয়ে অভিজ্ঞতা দারুণ। আফ্রিও ভালো করেছে। আফ্রি সেলিনা বলেন, নাসিম ভাই একজন গুণী অভিনেতা। তার সঙ্গে এটাই আমার প্রথম কাজ ছিল। অনেক সহযোগিতা করেছেন তিনি। সাজ্জাদের সঙ্গেও কাজের বোঝাপড়া দারুণ। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।
এ নাটকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তানিয়া আহমেদ। নাটকটি আসছে কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)