ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ৩, ২০১৭

ঢাকা বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন ঈদে স্বামী সন্তানসহ ‘রাজনীতি’ ছবিটি উপভোগ করবো

ঈদে স্বামী সন্তানসহ ‘রাজনীতি’ ছবিটি উপভোগ করবো

‘রাজনীতি’ ছবির একটি গানের দৃশ্যে শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাস

নাসিম রুমি, ০৩ মে ২০১৭, নিরাপদ নিউজ : স্বামী সন্তান নিয়ে আমি সত্যিই সুখী। আরও বেশী সুখী এবং আনন্দিত আসন্ন ঈদে আমার অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে আমার বিপরীতে রয়েছেন সবচেয়ে ভালবাসার মানুষ এবং বাংলাদেশের একমাত্র সুপারষ্টার আমার স্বামী শাকিব খান। তাছাড়া আমার এবং শাকিবের সন্তান জন্ম হওয়ার পর, এই প্রথম ছবি ‘রাজনীতি’ যেটা এবার ঈদে মুক্তি পাবে। অপু বিশ্বাস আরও বলেন, গত ঈদ-উল ফিতরেও শাকিব-অপু জুটির ‘সম্রাট’ ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিটি ব্যবসা সফল হয়েছিল। আমার দৃঢ় বিশ্বাস ‘রাজনীতি’ ছবিটিও ব্যবসা সফল হবে। ছবিটি আমার সন্তানকে নিয়ে এক সঙ্গে পেক্ষাগৃহে বসে উপভোগ করবো। শাকিবও সঙ্গে থাকবে।
প্রসঙ্গক্রমে উল্লেখ্য, গত এক বছর অপু বিশ্বাস অন্তরালে থাকার পর, সন্তানসহ মিডিয়াতে লাইভ অনুষ্ঠানে তার জননী হওয়ার সংবাদ জানান এবং শাকিবের সঙ্গে তার গোপন বিয়ের কথা প্রকাশ করেন।

আরও উল্লেখ্য, বর্তমানে অপু বিশ্বাস সন্তানসহ স্বামী শাকিব খানের সঙ্গে বসবাস করছেন বলে জানা যায়। আজ শাকিবের সঙ্গে আসন্ন শিল্পী সমিতির সানী-অমিতের নির্বাচনী পরিচিতি অনুষ্ঠানে দেখা হয়। এক প্রশ্নের জবাবে শাকিব বলেন, অপুকে নিয়ে আমার কোন সমস্যা নেই, আমরা এক সঙ্গে সববাস করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)