সংবাদ শিরোনাম

২৪শে জুন, ২০১৭ ইং

00:00:00 শনিবার, ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ , বর্ষাকাল, ১লা শাওয়াল, ১৪৩৮ হিজরী
ব্যবসা-বাণিজ্য ঈদ পোশাকে হুররাম-বাহুবলী!

ঈদ পোশাকে হুররাম-বাহুবলী!

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: জুন ১৭, ২০১৭ , ১:৫৭ অপরাহ্ণ | বিভাগ: ব্যবসা-বাণিজ্য

ঈদ পোশাকে হুররাম-বাহুবলী!

নিরাপদ নিউজ : কয়েকদিন পর ঈদ। আর ঈদকে সামনে রেখে ফুটপাত থেকে শুরু করে অভিজাত বিপণিবিতান পর্যন্ত সব জায়গায় ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে। দিন যতই যাচ্ছে ততই ভিড় বাড়ছে। বরাবরই দেশি-বিদেশি মেগা সিরিয়াল, সিনেমা কিংবা অভিনেতা, অভিনেত্রীর বিভিন্ন চরিত্রের নামেই মেয়েদের পোশাকগুলোর নামকরণ করা হয়।

গত বছর কিরণমালা, জল নূপুর, পাখি আর ঝিলিক থ্রিপিস ছিল তরুণীদের পছন্দের শীর্ষে। সময়ের প্রেক্ষিতে পছন্দের তালিকারও বেশ পরিবর্তন ঘটেছে। এবার তরুণীদের মন জয় করে নিয়েছে হুররাম ও বাহুবলী-২। তাই বাজারে কদর বাড়ছে হুররাম আর বাহুবলী-২’র মতো থ্রিপিস।

অটোমান সম্রাজ্যের শাসকদের নিয়ে নির্মিত জনপ্রিয় মেগা সিরিয়াল সুলতান সুলেমান এবং ভারতীয় জনপ্রিয় সিনেমা বাহুবলী-২’র অনুসারেই এসব নামকরণ করা হয়েছে। এসব পোশাকের কদর বেড়েছে রাজধানীসহ সারাদেশে।

বিক্রেতারা জানায়, এখনও বেচাকেনা জমে উঠেনি। চলতি মাসের ২০/২২ তারিখের পর থেকে মার্কেটে ক্রেতা সমাগম বাড়বে বলে আশা প্রকাশ করেন তিনি।

পোশাকের নামকরণ সম্পর্কে রাজধানীর নিউ মার্কেটের দোকানি জাব্বার বলেন, এবার হালকা কিংবা গাঢ় রঙয়ের পোশাক মেয়েরা বেশি পছন্দ করছে। তবে কাশ্মিরি, হুররাম, বাহুবলি-২ বিক্রি হচ্ছে। ক্রেতাদের সমাগম কম। রমজানের শেষের দিকে বেচাবিক্রি বেড়ে যাবে বলেও জানান তিনি।

নিউ মার্কেটে পোশাক কিনতে আসা এক ক্রেতা জানান, পছন্দের পোশাক বাহুবলী-২ কিনবেন। এছাড়া দামের মধ্যে হলে একটি হুররামও কিনবেন বলে জানান।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn1Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us