ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ১৪, ২০১৯

ঢাকা রবিবার, ৭ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

লিড নিউজ, সড়ক সংবাদ ঈদ যাত্রার টিকিট বিক্রি শুরু হবে: বাস ১৭ মে, ট্রেন ২২ মে শুরু

ঈদ যাত্রার টিকিট বিক্রি শুরু হবে: বাস ১৭ মে, ট্রেন ২২ মে শুরু

নিরাপদ নিউজ: রোজার ঈদকে সামনে রেখে ঢাকায় আগামী ১৭ মে থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে; আর ট্রেনের আগাম টিকিট বিক্রি ঢাকা ও গাজীপুরে শুরু হবে আগামী ২২ মে।

বাসের অগ্রিম টিকিট বিক্রি ঈদের আগের দিন পর্যন্ত চলবে। আর ঈদের আগে ৩০ মে থেকে আগাম টিকিটে বাস যাত্রা শুরু হবে। বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ১৭ মে শুক্রবার সকাল থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে। ২৫টি বড় পরিবহন কম্পানির টিকিট বিক্রি করা হবে গাবতলী, মাজার রোড, কল্যাণপুর, শ্যামলী, কলেজ গেট ও কলাবাগানের বিভিন্ন কাউন্টার থেকে। সায়েদাবাদ আন্ত জেলা বাস টার্মিনাল থেকে বিভিন্ন রুটের বাসের আগাম টিকিট দেওয়া হয়  না। তবে এবার এখান থেকে টিকিট বিক্রি করা হবে ২৫ মের পর।

অন্যদিকে রেলপথ মন্ত্রণালয়ের সচিব মোফাজ্জেল হোসেন জানিয়েছেন, ৬ জুন ঈদের দিন ধরে ট্রেনের টিকিট বিক্রি কার্যক্রম চালাবেন তাঁরা। আগামী ২২ মে বিক্রি হবে ২৯ তারিখের আগাম টিকিট। আগাম টিকিট বিক্রি চলবে ২৬ মে পর্যন্ত। কমলাপুর ছাড়া ঢাকার চারটি এবং গাজীপুরের জয়দেবপুর স্টেশন থেকে আগাম টিকিট বিক্রি হবে।

সচিব জানান, কমলাপুরে নিয়মিত টিকিট বিক্রি হতো। এবার বনানী, বিমানবন্দর, জয়দেবপুর রেলস্টেশন, ফুলবাড়িয়া নগর কাউন্টার এবং মিরপুরে পুলিশ কনভেনশন সেন্টার থেকেও আগাম টিকিট দেওয়া হবে।

বাংলাদেশ রেলওয়ে জানিয়েছে, আগামীকাল বুধবার সংবাদ সম্মেলন করে আগাম টিকিট বিক্রির বিষয়ে বিস্তারিত জানাবেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)