ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৩, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১

টিভি প্রোগ্রাম একুশে টেলিভিশনের আগামীকালের হাইলাইটস

একুশে টেলিভিশনের আগামীকালের হাইলাইটস

নিরাপদ নিউজ: মুনিরা ইউসুফ মেমীর উপস্থাপনায় ‘ভালো থাকা যায়’: মানুষ সৃষ্টিগত ভাবেই স্পর্শকাতর মনের অধিকারী হয়ে থাকে। ব্যক্তিগত জীবনে প্রত্যেক মানুষেরই রয়েছে কিছু আক্ষেপ, কিছু অপ্রাপ্তি। আছে, আবেগজনিত আঘাত কিংবা অবসাদ। এসবের মাঝেও মানুষ ভালো থাকতে চায়। আশা জাগান্বিত কোন অনুপ্রেরণা বা স্বপ্ন নিয়ে নতুন একটি দিনের আলোয় প্রচেষ্টা চালায় ঘুরে দাঁড়ানোর। এরই ধারাবাহিকতায়, হতাশা কিংবা ব্যর্থতা-কেন বা কি করণীয়, কোন পথেই বা রয়েছে এর উত্তোরণ? বিশ্লেষণধর্মী এই সকল বিষয় নিয়ে সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজনদের অংশগ্রহণে উদ্দীপনামূলক অনুষ্ঠান ‘ভালো থাকা যায়’।
মুনিরা ইউসুফ মেমীর উপস্থাপনায় এবং ইসরাফিল শাহীনের প্রযোজনায় প্রতি শুক্রবার সকাল ৯টা ৩০মিনিটে সরাসরি সম্প্রচার করা হবে অনুষ্ঠানটি। অনুষ্ঠানটির আজকের পর্বে অতিথি হিসেবে থাকবেন সঙ্গীত শিল্পী ফরিদা পারভীন। তিনি আলোচনার মাধ্যমে অবসাদ কিংবা হতাশা থেকে বেরিয়ে আশার জন্য উদ্দীপনামূলক পরামর্শ প্রদান করবেন। এছাড়া সরাসরি ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ অতিথির সাথে দর্শকরা তাদের সমস্যা এবং ভাবনা আলোচনা করতে পারবেন।

বিয়ে নিয়ে অনুষ্ঠান ‘ব্রাইডাল গাইড’: বিয়ে হচ্ছে জীবনের সবচেয়ে স্মরণীয় একটি অধ্যায়ের সূচনা। তাই প্রত্যেকেই চায় তার বিয়ের সাজপোশাক হোক নজরকাড়া। চিরচেনা বিয়ের সাজেই প্রতি বছর আসে বৈচিত্র। বিয়ে মানেই মধুময় অধ্যায়ের সূচনালগ্ন। বিয়ের দিনটিকে তাই অনন্য করে তুলতে প্রত্যেকেরই থাকে বিস্তর পরিকল্পনা। বিয়ের সাজে কেউ চায় আধুনিকতা, কারো হয়তো ইচ্ছা থাকে ঐতিহ্যকে অঙ্গে জড়ানোর। তবে যেভাবেই নিজেকে সাজাতে চান না কেন, সে জন্য খোঁজ খবর রাখা চাই বিয়ের চলতি ফ্যাশন সম্পর্কে। এ ধারনা থেকেই একুশের নিয়োমিত আয়োজন ‘ব্রাইডাল গাইড’। বর কনে দেখা থেকে শুরু করে খাবার ম্যানু পর্যন্ত প্রতিটি ধাপেই দিক নির্দেশনা দিয়ে তৈরি হয়েছে অনুষ্ঠানটি। বাবুল আক্তারের প্রযোজনায় এবং নাজমী জান্নাতের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৮টা ৩০মিনিটে একুশে টেলিভিশনে প্রচার হবে।

মামা ভাগ্নের অতিথি রাশেদ সীমান্ত: শুক্রবার একুশে টেলিভিশনে প্রচার হবে কমেডি শো ‘মামা ভাগ্নের বৈঠকখানা’। জাহিদ হোসেন শোভন এবং ইমতু রাতিশের উপস্থাপনায় প্রতি পর্বেই একজন করে অতিথি থাকবেন অনুষ্ঠানটিতে। জাহিদ হোসেন শোভনকে মামা এবং ভাগ্নে চরিত্রে দেখা যাবে ইমতু রাতিশকে। দুইজনের হাস্যরসাত্বক উপস্থাপনায় যুক্ত হবেন একজন জনপ্রিয় অতিথি। পুরান ঢাকার ধন্যাট ব্যবসায়ী মামা শোভন, যার সুন্দরী চারটি বউ। কিন্তু অশিক্ষিত থাকায় তার আচর আচরণ সবসময়ই মুর্খতার পরিচয় দেয়। অন্যদিকে গ্র্যাজুয়েশন করা ভাগ্নে ইমতু রাতিশ শিক্ষিত হওয়ায় মামার ভুল গুলো সাথে সাথে ধরিয়ে দেন। এমনই হাস্যরসের মধ্যে দিতে আজ আমন্ত্রিত অতিথি রাশেদ শীমান্ত সাথে মামা তার অর্থের এবং মুর্খতার পরিচয় দিলেও ভাগ্নে তা সংশোধন করে অতিথির কাছে উপস্থাপন করেন। এছাড়াও অনুষ্ঠানটিতে সাময়িক বিভিন্ন ঘটনা এবং অসঙ্গতির ব্যঙ্গাত্বক উপস্থাপনা থাকবে। সোহেল রানা সবুজ এবং সিফাত তন্ময়ের প্রযোজনায় প্রতি শুক্রবার রাত ৯টা ৩০মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

একুশে টেলিভিশনে লাইভ স্টুডিও কনসার্টঃ গোল্ডেন মোমেন্ট: একুশে টেলিভিশনে দেখবেন লাইভ স্টুডিও কনসাট ‘গোল্ডেন মোমেন্ট’। সারাসরি এই আয়োজনে দুই বাংলার জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন এ প্রজন্মের শিল্পীরা। এছাড়া প্রতি পর্বেই বিশেষ দিবস এবং জনপ্রিয় শিল্পীদের স্মরণে বিশেষ আয়োজন থাকবে অনুষ্ঠানটিতে। এরই ধারাবাহিকতায় এবারের পর্বে সঙ্গীত পরিবেশন রিংকু। ইসরাফিল শাহিনের প্রযোজনায় এবং মৌসুমী মৌয়ের উপস্থাপনায় প্রতি শুক্রবার রাত ১১টা ৩০মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)