আপডেট ১৯ মিনিট ৪৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

টিভি প্রোগ্রাম একুশে টেলিভিশনের সাত দিনব্যাপী ঈদ আয়োজনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

একুশে টেলিভিশনের সাত দিনব্যাপী ঈদ আয়োজনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

নিরাপদ নিউজ: ঈদ আনন্দে সাতদিনের বিশেষ আয়োজন করেছে একুশে টেলিভিশন। নাটক, ধারাবাহিক, খণ্ড নাটক, সেলিব্রেটি শো, আলাপন, গানের অনুষ্ঠান দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানমালা।
হাস্যরসাত্বক ধারাবাহিক নাটক ‘জুনিয়র আর্টিস্ট’
পবিত্র ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘জুনিয়র আর্টিস্ট’। রাজীম মনি দাসের রচনা এবং কাজী সাইফ আহমেদের পরিচালনায় হাস্যরসাত্বক ধারাবাহিক নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফানসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’
ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে বিশেষ কমেডি শো ‘একুশের ঈদের ঢোল’। ইমতু রাতীশের উপস্থাপনায় প্রতি পর্বেই অতিথি হিসেবে থাকবেন অভিনেতা জাহিদ হোসেন শোভন। অনুষ্ঠানটিতে জাহিদ হোসোন শোভনকে মামা এবং ইমতু রাতীশকে ভাগ্নে চরিত্রে দেখা যাবে। দুজনেরই হাস্যরসাত্বক আলাপনের মাধ্যমে একুশে টেলিভিশনের বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালা এবং ঈদে মুক্তি প্রাপ্ত চলচ্চিত্র ও মিউজিক ভিডিওর খোঁজ খবর জানতে পারবেন দর্শকরা। সোহেল রানা সবুজ এবং সিফাত তন্ময়ের প্রযোজনায় ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টায় প্রচার হবে অনুষ্ঠানটি।

শারমিন লাকির উপস্থাপনায় সেলিব্রেটি কুকিং শো ‘বীফ ফিউশন’
আজ ঈদেরদিন একুশে টেলিভিশনে প্রচার হবে শারমিন লাকীর উপস্থাপনায় বিশেষ সেলিব্রেটি কুকিং শো ‘বীফ ফিউশন’। অনুষ্ঠানটিতে আজ অতিথি হিসেবে বিশেষ রান্নার স্বাদ নিবেন জাহিদ হোসেন শোভন এবং ইমতু রাতিশ । দেশের স্বনামধন্য একজন সেফের অভিজ্ঞতার আলোকে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে মজাদার সব রান্নার রেসিপী এবং পদ্ধতি। রান্নার ফাঁকে ফাঁকে চলবে অতিথিদের সাথে গল্প আর আড্ডা। রান্নার বিভিন্ন রেসিপির পাশাপাশি গল্প আর আড্ডার মাধ্যমে নিজেদের পারিবারিক জীবন, মিডিয়ায় কাজের বর্তমান ব্যস্ততা তুলে আসবে অনুষ্ঠানটিতে। আসাদুজ্জামান আসাদের প্রযোজনায় ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা ৩০মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

ঈদের বিশেষ একক নাটক ‘পিক পকেট’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘পিক পকেট’। টিতলি মাহবুবের রচনা ও রাহাত মাহমুদের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান রহমান, জাহারা মিতুসহ আরও অনেকে।

সাত পর্বের ধারাবাহিক নাটক ‘বংশ মর্যাদা’
পবিত্র ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘বংশ মর্যাদা’। মিজানুর রহমান লাবুর রচনা ও পরিচালনায় গ্রামের পটভূমিতে নির্মিত ধারাবাহিক নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ০৬টা ২০ মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

কমেডি ধারাবাহিক নাটক ‘জামাই হাজির’
পবিত্র ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘জামাই হাজির’। জাকির হোসেন উজ্জ্বলের রচনা এবং ফরিদুল হাসানের পরিচালনায় হাস্যরসাত্বক ধারাবাহিক নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন রাত ০৭টা ২০ মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘বিয়ে হবে’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের দিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘বিয়ে হবে’। এস সিরাজীর রচনা ও স্বাধীন ফুয়াদের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, নাদিয়া মিম, নজরুল রাজ, মুকিত জাকারিয়াসহ আরও অনেকে।

আজ মাহিয়া মাহির উপস্থাপনায় ‘আমার ছবি, আমার গান’
পবিত্র ঈদ-উল-আযহায় একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাতদিনব্যাপি বর্ণাঢ্য ঈদ আয়োজন। এই আয়োজনে ১ম দিন দেখা যাবে বর্তমান সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহিকে। নিজের অভিনীত চলচ্চিত্র থেকে গান নিয়ে সাজানো হয়েছে ‘আমার ছবি, আমার গান’ অনুষ্ঠানটি। প্রতিটি গানের পূর্বে শ্যুটিং করতে গিয়ে নিজের অভিজ্ঞতা নিজেই বর্ননা করেছেন মাহিয়া মাহি। সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়ের প্রযোজনায় ঈদের দিন রাত ৯টা ১৫মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘বাও বাতাস’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের দিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘বাও বাতাস’। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরি, শবনম ফারিয়াসহ আরও অনেকে।

হাস্যরসাত্বক ধারাবাহিক নাটক ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’
পবিত্র ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। নাটকটির মূল গল্প রচনা করেছেন জাহিদ হোসেন শোভনের এবং এম এম দুলালের চিত্রনাট্যে পরিচালনা করেছেন রাশেদ বিপ্লব। হাস্যরসাত্বক ধারাবাহিক নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

সেলিব্রেটি কুকিং শো ‘বীফ ফিউশন’ এ আজকের অতিথি মাহিয়া মাহি
আজ ঈদেরদিন একুশে টেলিভিশনে প্রচার হবে শারমিন লাকীর উপস্থাপনায় বিশেষ সেলিব্রেটি কুকিং শো ‘বীফ ফিউশন’। অনুষ্ঠানটিতে আজ ঈদের দ্বিতীয়দিন অতিথি হিসেবে বিশেষ রান্নার স্বাদ নিবেন চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি । দেশের স্বনামধন্য একজন সেফের অভিজ্ঞতার আলোকে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে মজাদার সব রান্নার রেসিপী এবং পদ্ধতি। রান্নার ফাঁকে ফাঁকে চলবে অতিথিদের সাথে গল্প আর আড্ডা। রান্নার বিভিন্ন রেসিপির পাশাপাশি গল্প আর আড্ডার মাধ্যমে নিজেদের পারিবারিক জীবন, মিডিয়ায় কাজের বর্তমান ব্যস্ততা তুলে আসবে অনুষ্ঠানটিতে। আসাদুজ্জামান আসাদের প্রযোজনায় ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা ৩০মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

ঈদের বিশেষ একক নাটক ‘মাস্টার জি’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের দ্বিতীয়দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘মাস্টার জি’। রাশেদ শামিম স্যামের রচনা ও আহসান হাবিবের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, এ্যানি খান, শফিক খান দিলুসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘আমি আবার তোমার আঙ্গুল ধরতে চাই’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের দ্বিতীয়দিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আমি আবর তোমার আঙ্গুল ধরতে চাই’। অঞ্জন আইচের রচনা ও দীপু হাজরার পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, অপর্ণা ঘোসসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘ভালোবাসার শোকসভা’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের দ্বিতীয়দিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘ভালোবাসার শোকসভা’ । সেলিম আখন্দের রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশাসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘ঘষা’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের তৃতীয়দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘ঘষা’। রুহুল আমিনের রচনা ও আকাশ নিবিরের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান, রিক্তা, জুয়েল হাসানসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘আজিব শিক্ষা সফর’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের তৃতীয়দিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আজিব শিক্ষা সফর’। অঞ্জন আইচের রচনা ও দীপু হাজরার পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রমানিক, প্রভা, আসিফ নজরুলসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘শূণ্যতায়’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের তৃতীয়দিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘শূণ্যতায়’ । মোঃ জিয়া উদ্দিনের রচনা ও সঞ্জিব সাহা সঞ্জুর পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশু, শার্লিন ফারজানা, শেলি আহসানসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘আমার চা ওয়ালা’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের চতুর্থদিনদিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আমার চা ওয়ালা’। সৌরভ সাফওয়ানের রচনা ও মোঃ মেহদী হাসান জনির পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ, সাফা কবিরসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘সেক্রিফাইজের গল্প’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের চতুর্থদিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আজিব শিক্ষা সফর’। গোলাম সরোয়ার অনিকের রচনা ও প্রতিক আহমেদের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এস এন জনি, ফারিনসহ আরও অনেকে।

জাতীয় শোক দিবসের বিশেষ নাটক ‘মৃতের আত্মহত্যা’
বাঙালি জাতি ও বাংলাদেশের জন্য রক্তে রঞ্জিত সবচাইতে বড় ট্র্যাজেডির দিন ১৫ আগষ্ট। ১৯৭৫ সালের এইদিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। ক্ষত-বিক্ষত হয় বাঙালীর হৃদয়। খানখান ভগ্ন হৃদয়ের রক্তক্ষরণে সমগ্র জাতি মৃত মানুষের মতো নীরব, নিস্তব্ধ, নিস্তেজ ও চলত্ শক্তি হারিয়ে নিস্প্রাণ হয়ে পড়ে। তারই প্রতিফলন ঘটিয়েছেন আবুল ফজল তাঁর অপূর্ব সৃষ্টি ‘মৃতের আত্মহত্যা’ গল্পের মূল চরিত্র সোহেলীর মধ্য দিয়ে। এটা ইতিহাসের বর্ণনা নির্ভর কোন গল্প নয়। তবে ইতিহাসের মর্মান্তিক ট্র্যাজেডির পরিণতিতে দগ্ধ, পীঁড়িত ও ক্ষুব্ধ হওয়া একজন নারীর করুণ বিয়োগান্তক ঘটনার হৃদয়ফাঁটা চিত্রায়ন। বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তার মধ্য থেকে বিদেশে পালিয়ে থাকা একজন খুনীর স্ত্রী, গল্পের নায়িকা সোহেলীর চরিত্রের মধ্য দিয়ে সমগ্র বাঙালী জাতির দগ্ধ প্রাণের পরিষ্ফুটন ঘটিয়েছেন আবুল ফজল। এ বছর জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতার প্রতি অশেষ শ্রদ্ধা নিবেদনকল্পে একুশে টেলিভিশনের নিজস্ব প্রযোজনায় তৈরী হয়েছে বিশেষ নাটক ’মৃতের আত্মহত্যা’। নাটকটির নাট্যরূপ দিয়েছেন মাসুম রেজা এবং পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিন জাহান, শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাষ্টার তূর্য ও একটি বিশেষ চরিত্রে ইরেশ যাকের। নাটকটি আগামী ১৫ আগস্ট রাত ১০টায় একুশে টেলিভিশনে প্রচার হবে।
গল্প সংক্ষেপ : গল্পের মূল চরিত্রের নাম সোহেলী। সে এমন একজন লোকের স্ত্রী যে ১৫ আগষ্টের কালো অধ্যায়ের অন্যতম নিষ্ঠুর হত্যাকারী, নাম ইউনুস। সোহেলী দশ বছরের একমাত্র ছেলে বকুলকে নিয়ে স্বামী ইউনুসের সাথে বিদেশে নির্জন মরুভূমিতে পলাতক জীবনযাপন করছে। এই হত্যাকারীদের আরেক নিষ্ঠুর ঘাতক রাকিব। সেও স্ত্রী আফরোজাকে নিয়ে মরুভূমির দেশে পলাতক। ইউনুস ও রাকিব দুজনেই ১৫ই আগষ্টের হত্যাকারী। নির্দোষ স্ত্রীদ্বয় ও শিশুটি কোন অপরাধের সংগে জড়িত না থাকলেও স্বামীদের অপরাধের কারণে পরভূমে দেশান্তরিত হতে বাধ্য হয়েছে। আফরোজা মেনে নিতে পারলেও সোহেলী কোনভাবেই স্বামীর এই নির্মম নিষ্ঠুর হত্যাকান্ড মেনে নিতে পারেনি। ১৫ই আগষ্টের রাতে সোহেলীর স্বামী ইউনুস শুধু জাতির জনককেই হত্যা করেনি, হত্যা করেছে বঙ্গমাতা সহ পুরো পরিবার, নিষ্পাপ ছোট্ট শিশু এবং হাতে সদ্য মেহেদী রাঙানো দুইজন নববধূকে। তাই সেদিনের পর থেকে প্রায়ই স্বামীর রক্ত¯œাত চেহারা বারবার সোহেলীর চোখের সামনে ভেসে উঠে। তখন সে নিজেকে স্থির রাখতে পারেনা। সোহেলীর কাছে মনে হয় ১৫ আগষ্টে তাঁরও মৃত্যু হয়ে গেছে, জ্যান্ত মানুষের মত চলাফেরা করলেও তাঁর হৃদয়, মন, আবেগ, অনুভূতি সবকিছু মরে গেছে। স্বামীর একান্ত ডাকেও তার মন, হৃদয় আর সাড়া দেয় না। সোহেলী বেঁচে থাকা আর না থাকার মাঝে কোন পার্থক্য খুঁজে পায় না। তাইতো জাতির পিতার হন্তাকারক স্বামীর কোন প্রভাব যেন সন্তানের উপর না পড়ে তার জন্যে পাঁজড়ভাঙ্গা বেদনার মধ্যে দিয়ে ছেলে বকুলকে নিজ বাবা-মায়ের কাছে দেশে পাঠিয়ে দেয়। তারপর শেষ সিদ্ধান্ত নেয় সোহেলী, বেছে নেয় আত্মহত্যার পথ, আর এর মধ্য দিয়ে ঘটে ‘মৃতের আত্মহত্যা’।

ঈদের বিশেষ একক নাটক ‘আমার কেউ আছে’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের পঞ্চমদিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আমার কেউ আছে’। মিজানুর রহমান লাবুর রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা, ফজলুর রহমান বাবু, টুটুল চৌধুরিসহ আরও অনেকে।

আজ ইসায়মনের উপস্থাপনায় ‘আমার ছবি, আমার গান’
পবিত্র ঈদ-উল-আযহায় একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাতদিনব্যাপি বর্ণাঢ্য ঈদ আয়োজন। এই আয়োজনে আজ দেখা যাবে বর্তমান সময়ের আলোচিত নায়ক সায়মন সাদিক। নিজের অভিনীত চলচ্চিত্র থেকে গান নিয়ে সাজানো হয়েছে ‘আমার ছবি, আমার গান’ অনুষ্ঠানটি। প্রতিটি গানের পূর্বে শ্যুটিং করতে গিয়ে নিজের অভিজ্ঞতা নিজেই বর্ননা করেছেন সায়মন। সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়ের প্রযোজনায় ঈদের পঞ্চমদিন রাত ৯টা ১৫মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘পাঁচ কোটি টাকা’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের পঞ্চমদিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘পাঁচ কোটি টাকা’ । অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান, নাজিরা মৌ, মিশু সাব্বির, টুটুল চৌধুরিসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘ভাড়াটে ভার্সেস বাড়িওয়ালা’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের ষষ্ঠদিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘ভাড়াটে ভার্সেস বাড়িওয়ালা’। শফিকুর রহমান শান্তনুর রচনা ও সরদার রোকনের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, ফারহান, নাবিলা ইসলাম, পাপিয়া, মৌ সিখাসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘তোমার নামে রোদ্দুর’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের ষষ্ঠদিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘তোমার নামে রোদ্দুর’। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোস, ঈমন, কল্যানসহ আরও অনেকে।

ইমনের উপস্থাপনায় ‘আমার ছবি, আমার গান’
পবিত্র ঈদ-উল-আযহায় একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাতদিনব্যাপি বর্ণাঢ্য ঈদ আয়োজন। এই আয়োজনে ৬ষ্ঠ দিন দেখা যাবে বর্তমান সময়ের আলোচিত নায়কা ইমনকে। নিজের অভিনীত চলচ্চিত্র থেকে গান নিয়ে সাজানো হয়েছে ‘আমার ছবি, আমার গান’ অনুষ্ঠানটি। প্রতিটি গানের পূর্বে শ্যুটিং করতে গিয়ে নিজের অভিজ্ঞতা নিজেই বর্ননা করেছেন ইমন। সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়ের প্রযোজনায় ঈদের দিন রাত ৯টা ১৫মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘পাংখা ডিরেক্টর’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের ষষ্ঠদিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘পাংখা ডিরেক্টর’ । পীযুষ সেন রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মম, ঈশানা, এস এন জনি, পীযুষ সেনসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘ফ্ল্যাট নম্বর ২৩’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের সপ্তমদিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘ফ্ল্যাট নম্বর ২৩’ । শফিকুর রহমান শান্তনুর রচনা ও জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ, প্রভা, আশাসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘মেট্রো’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের সপ্তমদিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ নাটক ‘মেট্রো’ । রাফসান জাহিদের রচনা ও পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, শতাব্দী ওয়াদুদ, প্রভা, কচি খন্দকারসহ আরও অনেকে।

চম্পার উপস্থাপনায় ‘আমার ছবি, আমার গান’
পবিত্র ঈদ-উল-আযহায় একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাতদিনব্যাপি বর্ণাঢ্য ঈদ আয়োজন। এই আয়োজনে ৭ম দিন দেখা যাবে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী চম্পা। নিজের অভিনীত চলচ্চিত্র থেকে গান নিয়ে সাজানো হয়েছে ‘আমার ছবি, আমার গান’ অনুষ্ঠানটি। প্রতিটি গানের পূর্বে শ্যুটিং করতে গিয়ে নিজের অভিজ্ঞতা নিজেই বর্ননা করেছেন চম্পা। সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়ের প্রযোজনায় ঈদের সপ্তমদিন রাত ৯টা ১৫মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘মেঘ বৃষ্টির আকাশ’
এবারের ঈদ উল ফিতরে একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে জনপ্রিয় নির্মাতা এবং শিল্পীদের নিয়ে নির্মিত বিশেষ একক নাটক। এরই ধারাবাহিকতায় আজ ঈদের সপ্তমদিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ নাটক ‘মেঘ বৃষ্টির আকাশ’ । সজিব হোসেনের রচনা ও আনিসুর রহমান রাজিবের পরিচালনায় নাটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এস এন জনি, সালেহ খানম নাদিয়া, এলিজাসহ আরও অনেকে।

একুশে টিভির ঈদ অনুষ্ঠানমালার সাতদিনের অনুষ্ঠানসূচি
ঈদের দিন
সকাল ১০.৩০: সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জুনিয়র আর্টিস্ট’। অভিনয়ে: মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফান।
দুপুর ১২.০০: কমেডি শো ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০: ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: ইমতু রাতিশ ও জাহিদ হোসেন শোভন । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০১.০০: ঈদের বিশেষ একক নাটক: ‘পিক পকেট’ । অভিনয়: জোভান, জাহারা মিতুসহ আরও অনেকে।
দুপুর ০২.৩০: বাংলা চলচ্চিত্র- ‘ভালোবাসা এক্সপ্রেস’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০: সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৭.২০: সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাইি হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০: ঈদের বিশেষ একক নাটক: ‘বিয়ে হবে’ । অভিনয়: মিশু সাব্বির, নাদিয়া মিম, নজরুল রাজ, মুকিত জাকারিয়াসহ আরও অনেকে।
রাত ০৯.১৫: চলচ্চিত্র গানের অনুষ্ঠান: ‘আমার ছবি, আমার গান’। অতিথি ও উপস্থাপক: মাহিয়া মাহি।
রাত ১০.০০: ঈদের বিশেষ একক নাটক: ‘বাও বাতাস’ । অভিনয়: চঞ্চল চৌধুরি, শবনম ফারিয়াসহ আরও অনেকে।
রাত ১১.২০: সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০: বাংলা চলচ্চিত্র- ‘সুন্দরী বধু’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

ঈদের দ্বিতীয়দিন
সকাল ১০.৩০: সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জুনিয়র আর্টিস্ট’। অভিনয়ে: মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফান।
দুপুর ১২.০০ কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০ ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: মাহিয়া মাহি । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০১.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘মাস্টার জি’ । অভিনয়: মীর সাব্বির, এ্যানি খান, শফিক খান দিলুসহ আরও অনেকে।
দুপুর ০২.৩০ বাংলা চলচ্চিত্র- ‘কিং খান’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা০৭.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাই হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘আমি আবর তোমার আঙ্গুল ধরতে চাই’ । অভিনয়: জোভান, অপর্ণা ঘোসসহ আরও অনেকে।
রাত ০৯.১৫ জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান: তিনিই বাংলাদেশ।
রাত ১০.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘ভালোবাসার শোকসভা’ । অভিনয়: অপূর্ব, তানজিন তিশা সহ আরও অনেকে।
রাত ১১.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০০ বাংলা চলচ্চিত্র- ‘অন্তরে অন্তরে’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

ঈদের তৃতীয়দিন
সকাল ১০.৩০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জুনিয়র আর্টিস্ট’। অভিনয়ে: মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফান।
দুপুর ১২.০০ কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০ ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: পপি । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০১.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘ঘষা’ । অভিনয়: আ খ ম হাসান, রিক্তা, জুয়েল হাসানসহ আরও অনেকে।
দুপুর০২.৩০ বাংলা চলচ্চিত্র ঃ ‘সুইট হার্ট’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৭.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাই হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘আজিব শিক্ষা সফর’ । অভিনয়: মনোজ প্রমানিক, প্রভা, আসিফ নজরুলসহ আরও অনেকে।
রাত ০৯.১৫ জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান: তিনিই বাংলাদেশ।
রাত ১০.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘শূণ্যতায়’ । অভিনয়: আফরান নিশু, শার্লিন ফারজানা, শেলি আহসানসহ আরও অনেকে।
রাত ১১.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০০ বাংলা চলচ্চিত্র ‘জীবন ঢুলী’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

ঈদের চতুর্থদিন
দুপুর ১২.০০ কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০ ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: বিজরী বরকতুল্লাহ । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০১.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘আমার চা ওয়ালা’ । অভিনয়: তৌসিফ, সাফা কবিরসহ আরও অনেকে।
দুপুর ০২.৩০ বাংলা চলচ্চিত্র ঃ ‘বীর সৈনিক’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৭.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাই হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘সেক্রিফাইজের গল্প’ । অভিনয়: এস এন জনি, ফারিনসহ আরও অনেকে।
রাত ০৯.১৫ জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান: তিনিই বাংলাদেশ।
রাত ১০.০০ জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ নাটক: ‘মৃতের আত্মহত্যা’। অভিনয়: তারিন জাহান, শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাষ্টার তূর্য, ইরেশ যাকেরসহ আরও অনেকে।
রাত ১১.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০০ বাংলা চলচ্চিত্র ‘বলনা কবুল’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

ঈদের পঞ্চমদিন
সকাল ১০.৩০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জুনিয়র আর্টিস্ট’। অভিনয়ে: মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফান।
দুপুর ১২.০০ কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০ ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: আঁখি আলমগীর । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০২.৩০ বাংলা চলচ্চিত্র ঃ ‘আম্মাজান’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৭.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাই হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘আমার কেউ আছে’ । অভিনয়: তানজিন তিশা, ফজলুর রহমান বাবু, টুটুল চৌধুরিসহ আরও অনেকে।
রাত ০৯.১৫ চলচ্চিত্র গানের অনুষ্ঠান: ‘আমার ছবি, আমার গান’। অতিথি ও উপস্থাপক: সায়মন সাদিক।
রাত ১০.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘পাঁচ কোটি টাকা’ । অভিনয়: আ খ ম হাসান, নাজিরা মৌ, মিশু সাব্বির, টুটুল চৌধুরিসহ আরও অনেকে।
রাত ১১.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, শামিমা নাজনীন, মুনিরা মিঠু, অহনা, এ্যানি খান, ইুমতু রাতিশ, জামিল, সিদ্দিক, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০০ বাংলা চলচ্চিত্র ‘দুই নয়নের আলো’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

ঈদের ষষ্ঠদিন
সকাল ১০.৩০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জুনিয়র আর্টিস্ট’। অভিনয়ে: মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফান।
দুপুর ১২.০০ কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০ ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: আঁচল । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০১.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘ভাড়াটে ভার্সেস বাড়িওয়ালা’ । অভিনয়: মিশু সাব্বির, ফারহান, নাবিলা ইসলাম, পাপিয়া, মৌ সিখাসহ আরও অনেকে।
দুপুর ০২.৩০ বাংলা চলচ্চিত্র ‘চাচ্চু’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৭.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাই হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘তোমার নামে রোদ্দুর’ । অভিনয়: অপর্ণা ঘোস, ঈমন, কল্যানসহ আরও অনেকে।
রাত ০৯.১৫ চলচ্চিত্র গানের অনুষ্ঠান: ‘আমার ছবি, আমার গান’। অতিথি ও উপস্থাপক: ইমন।
রাত ১০.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘পাংখা ডিরেক্টর’ । অভিনয়: মম, ঈশানা, এস এন জনি, পীযুষ সেনসহ আরও অনেকে।
রাত ১১.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০০ বাংলা চলচ্চিত্র ‘এক টাকার বউ’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

ঈদের সপ্তমদিন
সকাল ১০.৩০সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জুনিয়র আর্টিস্ট’। অভিনয়ে: মীর সাব্বির, রওনক হাসান, জামিল, এ্যানি খান, রুনা খান, কচি খন্দকার, মনিরা মিঠু, নাজিরা মৌ, আরফান।
দুপুর ১২.০০ কমেডি শো: ‘একুশের ঈদের ঢোল’। উপস্থাপনা: ইমতু রাতীশ। অতিথি: জাহিদ হোসেন শোভন।
দুপুর ১২.৩০ ঈদের বিশেষ সেলিব্রেটি কুকিং শো: ‘বীফ ফিউশন’। অতিথি: আইরিন । উপস্থাপনা: শারমিন লাকী।
দুপুর ০১.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘ফ্ল্যাট নম্বর ২৩’ । অভিনয়: তৌসিফ, প্রভা, আশাসহ আরও অনেকে।
দুপুর ০২.৩০ বাংলা চলচ্চিত্র ঃ ‘খায়রুন সুন্দরী’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৬.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘বংশ মর্যাদা’। অভিনয়ে: শিল্পী সরকার অপু, ফারুক আহমেদ, ঝুনা চৌধুরি, মিথিলাসহ আরও অনেকে।
সন্ধ্যা ০৭.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘জামাই হাজির’। অভিনয়ে: আমিরুল হক, চিত্র লেখা গুহ, হুমায়রা হিমু, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, সাজু খাদেম, সঞ্জয় রাজ, ডাক্তার এজাজ, অহনাসহ আরও অনেকে।
রাত ০৮.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘মেট্রো’ । অভিনয়: আরমান পারভেজ মুরাদ, শতাব্দী ওয়াদুদ, প্রভা, কচি খন্দকারসহ আরও অনেকে।
রাত ০৯.১৫ চলচ্চিত্র গানের অনুষ্ঠান: ‘আমার ছবি, আমার গান’। অতিথি ও উপস্থাপক: চম্পা।
রাত ১০.০০ ঈদের বিশেষ একক নাটক: ‘মেঘ বৃষ্টির আকাশ’ । অভিনয়: এস এন জনি, সালেহ খানম নাদিয়া, এলিজাসহ আরও অনেকে।
রাত ১১.২০ সাত পর্বের ঈদের বিশেষ ধারাবাহিক নাটকঃ ‘মামা ভাগ্নের চরিত্র ফুলের মত পবিত্র’। অভিনয়ে: চিত্র লেখা গুহ, মুনিরা মিঠু, অহনা, হুমায়রা হিমু, ইুমতু রাতিশ, জামিল, জাহিদ হোসেন শোভনসহ আরও অনেকে।
রাত ১২.০০ বাংলা চলচ্চিত্র ‘বাবা কেন চাকর’। অভিনয়ঃ শাকিব খান, অপু বিশ্বাসসহ আরও অনেকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)