ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ৯ আষাঢ়, ১৪২৫ , বর্ষাকাল, ৮ শাওয়াল, ১৪৩৯

নিসচা সংবাদ, লিড নিউজ একুশে পদক প্রাপ্তিতে ইলিয়াস কাঞ্চনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

একুশে পদক প্রাপ্তিতে ইলিয়াস কাঞ্চনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

একুশে পদক প্রাপ্তিতে ইলিয়াস কাঞ্চনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

নিরাপদনিউজ:  গতকাল সন্ধ্যয় নিরাপদ সড়ক চাই সংগঠনের কেন্দ্রীয় কমিটির কার্যালয় কাকরাইল ঢাকায় একুশে পদক প্রাপ্তিতে  চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। গত ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার ওসমানী স্মৃতি মিলনায়তনে দেশের ২১ জন বিশিষ্ট জনকে বাংলাদেশ সরকার একুশে পদকে ভুষিত করেন। সমাজসেবায় বিশেষ অবদান রাখায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন একুশে পদক ২০১৮ এ ভূষিত হওয়ায় পদক প্রাপ্তির আনন্দে চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের সহযোদ্ধাগণ নিসচা কেন্দ্রীয় কমিটির কয়েকজন সদস্য গতকাল নিসচা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান ও অভিনন্দন প্রকাশ করেন।

গতকাল সন্ধ্যয় নিসচার প্রধান কার্যালয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য সুরাইয়া রহমান মনি, সেকান্দার আলম রিন্টু, কার্যকরি সদস্য ও টংগিবাড়ী উপজেলা কমিটির সভাপতি এম জামাল হোসেন মন্ডল।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, টংগিবাড়ী কমিটির যুব বিষয়ক সম্পাদক আনিসুর রহমান প্রমুখ।

উল্লেখ্য যে, ২৪ বছর যাবত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সড়ক দুর্ঘটনা রোধে গণসচেতনতা বাড়ানোসহ বিভিন্ন কার্যকর উদ্যোগসহ নানা প্রশংসনীয় কার্যক্রম নিরাপদ সড়ক চাই সংগঠনের মাধ্যমে করে আসছেন। এস.এস.সি পাশ বেকার যুবকদের দক্ষ চালক হিসেবে গড়ে তুলতে তিনি প্রতিষ্ঠা করেছেন ‘বিনামূল্যে নিসচা ড্রাইভিং ট্রেনিং ইনস্টিটিউট’। এই প্রতিষ্ঠান থেকে ইতিমধ্যে ৫ শতাধিক যুবক-যুবতী প্রশিক্ষণ গ্রহণ করে বর্তমানে স্বচ্ছল জীবনযাপন করছে। তিনি দীর্ঘ ৪০ বছর যাবত চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন। পাবনা জেলায় তিনি প্রতিষ্ঠা করেছেন জাহানারা কাঞ্চন উচ্চ বিদ্যালয়। এছাড়া নানা জনহিতকর কাজে তিনি সম্পৃক্ত রয়েছেন। এই বছর সমাজসেবায় বিশেষ অবদান রাখায় রাষ্ট্রীয় মর্যাদাসম্পন্ন ‘একুশে পদক ২০১৮’ ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে ২০ ফেব্রুয়ারি সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে আনুষ্ঠানিকভাবে প্রদান করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)