ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

টেনিস এবার মৌলবাদীদের সমালোচনার মুখে সানিয়া মির্জা

এবার মৌলবাদীদের সমালোচনার মুখে সানিয়া মির্জা

এবার মৌলবাদীদের সমালোচনার মুখে সানিয়া মির্জা

১০ জানুয়ারি ২০১৭, নিরাপদ নিউজ : মহম্মদ শামি, মহম্মদ কাইফ এবং মীরের পর এবার মৌলবাদীদের নিশানায় সানিয়া মির্জা। সোশ্যাল মিডিয়ায় টেনিস তারকাকে একহাত নিল সংখ্যালঘু সম্প্রদায়ের কয়েকজন ব্যক্তি।

যাদের কাছে নারীদের পোশাকটাই তাদের শালীনতার আসল পরিচয়। বাকি সব গৌণ।

দুই সপ্তাহ আগে ফেসবুকে লাল লেহেঙ্গা পরা একটি ছবি পোস্ট করেছিলেন হায়দরাবাদি সুন্দরী। তারপরই ধর্মীয় সংকীর্ণ চিন্তাধারার শিকার হন তিনি। অনেকে লিখেছেন, এই পোশাকে তাঁকে দেখতে মোটেই ভাল লাগছে না।

অনেকের প্রশ্ন, সানিয়া খেলার দুনিয়া ছেড়ে কি মডেলিং শুরু করছেন? এমনকী, ইসলাম ধর্মের নারীর এই ধরনের পোশাক পরা যে একেবারেই উচিত নয়, তাও মনে করিয়ে দেয়া হয়েছে। কেন বোরখা পরেননি এ প্রশ্নও তুললেন কেউ কেউ।

এর আগে স্ত্রী হাসিন জাহানের স্লিভলেস পোশাক পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল ভারতীয় পেসার শামিকে।

আবার সূর্য নমস্কারের ছবি পোস্ট করে টুইটারে কট্টরপন্থীদের কটাক্ষের পাত্র হয়ে উঠেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কাইফ। স্ত্রী ও মেয়ের সঙ্গে বড়দিন সেলিব্রেট করে ইসলামকে অপমান করেছেন মীর।

এভাবেই টলিউডের অভিনেতার দিকে ছুটে এসেছিল সমালোচনার তীর। এবার সানিয়া। কট্টরপন্থীদের মানসিকতা এভাবেই বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে সমাজের অন্ধকার দিকটা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)