ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৪ সেকেন্ড

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

রংপুর এরশাদের প্রতি সম্মানে রংপুরে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ

এরশাদের প্রতি সম্মানে রংপুরে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ

নিরাপদনিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে রংপুর নগরীর সব দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দেয় দোকান মালিক সমিতি।

সমিতির এ কর্মসূচির প্রতি সমর্থন দিয়েছে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজও।

জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সমিতির পক্ষ থেকে সিদ্ধান্ত হয়েছে যে, আমরা পল্লীবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে একবেলা দোকানপাট বন্ধ রাখব। দলমত নির্বিশেষে এরশাদ সাহেব আমাদের রংপুরের গর্ব। ব্যবসায়ীরা বলেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদের ঋণ ব্যবসায়ীরা কোনোদিন ভুলবেন না। তিনি রংপুরের পল্লীনিবাসে এরশাদের কবর দেওয়ার দাবি জানান।

আজ মঙ্গলবার বেলা ১১টা ৫০ মিনিটে রংপুর সেনানিবাসে পৌঁছায় মরদেহবাহী হেলিকপ্টার। বাদ জোহর রংপুর ঈদগাহ মাঠে হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পরে তাঁর কফিন হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে আসা হবে। বাদ আসর বাংলাদেশ সেনাবাহিনীর কবরস্থানের তাঁকে সমাহিত করার কথা।

১৪ জুলাই সকাল ৭টা ৪৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষনিঃশ্বাস ত্যাগ করেন বাংলাদেশের রাজনীতিতে আলোচিত-সমালোচিত সাবেক এই সেনাপ্রধান। ২৬ জুন রক্তের ক্যান্সার মাইডোলিস প্লাস্টিক সিনড্রোমে আক্রান্ত এরশাদ সিএমএইচে ভর্তি হন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)