আপডেট ৫১ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৭ মুহাররম, ১৪৪১

নিসচা সংবাদ, লিড নিউজ, শিক্ষা এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রতি ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রতি ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

নিরাপদ নিউজ: ২০১৯ সালের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সেই সাথে যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের ধৈর্য ধরে মনোযোগ সহকারে পুনরায় প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান তিনি। আজ সোমবার এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফলাফল উপলক্ষে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় এসব কথা বলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, যেসব শিক্ষার্থী ভালো ফল করেছো, তোমাদের এই ধারাবাহিকতা ধরে রেখে ভবিষ্যতে আরো ভালো ফল করতে হবে। মনে রাখবে তোমরাই আগামীর বাংলাদেশের কর্ণধার। তোমাদেরই এদেশের জনগণ এবং বিশ্ববাসীর সেবায় নিয়োজিত হতে হবে। এজন্য জ্ঞান-বিজ্ঞান, প্রযুক্তি আয়ত্তের পাশাপাশি দেশপ্রেমিক এবং মানবিকতায় পরিপূর্ণ মানুষ হয়ে গড়ে উঠতে হবে। শুধু লেখা পড়ায় ভালো হলেই চলবেনা। তোমাদের ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। তোমরা বড় হয়ে এই দেশের হাল ধরবে। তোমাদের দেখানো পথে একদিন এই দেশ সামনের দিকে এগিয়ে যাবে। তোমাদের দায়িত্বশীল হতে হবে। সব সময় সকল নিয়ম মেনে শৃংখলার সাথে জীবন গড়ার জন্য সকল শিক্ষার্থীদের প্রতি তিনি আহবান জানান।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে আরো বলেন, ‘তোমরা তোমাদের মেধা-মননের সবটুকু উজার করে দিয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবে এবং আগামীতে দেশ পরিচালনার জন্য নিজেদের যোগ্য করে প্রস্তুত করবে- এই প্রত্যাশা করছি।

শুভেচ্ছা বার্তায় ইলিয়াস কাঞ্চন ‘এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং শিক্ষকমণ্ডলীকেও আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। যেসব শিক্ষার্থী উত্তীর্ণ হতে পারেনি তাদের প্রতি শান্তনা রেখে বলেন, আমি তোমাদের ধৈর্য ধরে মনোযোগ সহকারে আবারও প্রস্তুতি নেওয়ার আহ্বান জানাচ্ছি, যাতে আগামীতে ভালোভাবে উত্তীর্ণ হতে পারো। মানুষের অসাধ্য কিছুই নেই। একাগ্রতা, অধ্যবসায় এবং পরিশ্রম যেকোনও অসাধ্যকে সাধন করতে সহায়তা করতে পারে। তোমরা যারা যে কোনও কারণেই হোক উত্তীর্ণ হতে পারোনি, তোমাদের হতাশ হওয়ার কিছু নেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই তোমরা এ বাধা অতিক্রম করে ভালো ফল অর্জন করতে পারবে।

পরিশেষে তিনি সকল শিক্ষার্থীদের সড়কে ট্রাফিক আইন মেনে সাবধানে পথ চলার আহবান জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)