ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩ মিনিট ৪০ সেকেন্ড

ঢাকা সোমবার, ১০ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২০ শাওয়াল, ১৪৪০

শিল্প-সংস্কৃতি এ সময়ের ব্যস্ত নির্মাতা শাহরিয়ার রহমান

এ সময়ের ব্যস্ত নির্মাতা শাহরিয়ার রহমান

নিরাপদ নিউজ : এ সময়ের তরুণ ও মেধাবী নির্মাতা শাহরিয়ার রহমান। ক্যারিয়ারের এ পযর্ন্ত প্রায় ৯০টি বিজ্ঞাপন নির্মাণ করেছেন। অল্প সময়েই দর্শকনন্দিত কয়েকটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি মিউজিক ভিডিও, টিভি ফিকশন নির্মাণ করেছেন। সম্প্রতি শাহরিয়ার রহমান দীর্ঘ বিরতি শেষে আবারো ক্রাইম ফিকশন ‘সাবধান বাংলাদেশ’ শুটিংয়ে যাচ্ছে। এর মধ্যে মোটরসাইকেল ওয়েল এর একটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন।

এতে মডেল হয়েছেন জিনাত রাজ ও মুক্তি। পহেলা মে থেকে বেসরকারি টেলিভিশনে বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে নির্মাতা শাহরিয়ার জানান। নির্মাণধীন রয়েছে ক্রাইম ফিকশন “সাবধান বাংলাদেশ”। এবং বুধবার (২৭ মার্চ ) “সারপ্রাইজ” শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ফাস্ট ট্র্যাক পেট্রোলিয়ম লি: হাইফ্রো বাংলাদেশ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

এতে মডেল হয়েছেন জিনাত রাজ ও মুক্তি। দশ বছর নিজেকে কোন অবস্থানে দেখতে চান? জানতে চাইলে এ নির্মাতা বলেন, একজন সফল চলচ্চিত্র নির্মাতা হতে চাই। খুব শীঘ্রই সিনেমা নির্মাণের ঘোষনা দেব। যেভাবে আমার কাজ দেখে এখন আনন্দিত হচ্ছে, সে রকম আনন্দ সব সময় দর্শকদের দিতে চাই এবং কাজের গুণগত মান ঠিক রাখতে চাই।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)