ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ১২ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৩ সফর, ১৪৪১

নিসচা সংবাদ, লিড নিউজ, সড়ক সংবাদ ওবায়দুল কাদেরের অসুস্থ্যতায় ইলিয়াস কাঞ্চন উদ্বিগ্ন

ওবায়দুল কাদেরের অসুস্থ্যতায় ইলিয়াস কাঞ্চন উদ্বিগ্ন

নিরাপদ নিউজ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়।

বর্তমানে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত ওবায়দুল কাদের চোখ খুলছেন, কথা বলছেন কিন্তু ক্রিটিক্যাল অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। আজ বিকালে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের মিল্টন হলে এক ব্রিফিংয়ে এসব কথা জানানো হয়।

এদিকে ওবায়দুল কাদের হঠাৎ গুরুতর অসুস্থ্য হয়ে পড়ায় উদ্বিগ্ন প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন । সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার সংবাদ শোনা মাত্র তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় দু:খ প্রকাশ করেন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া করেন ও নিরাপদ সড়ক চাই এর সকল কর্মিসহ দেশবাসীর প্রতি দোয়া কামনা করেন। ইলিয়াস কাঞ্চন বলেন, সড়ক দুর্ঘটনারোধে দীর্ঘদিন ধরে আমরা কাজ করে যাচ্ছি। এই দীর্ঘদিনের কাজে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আমাদের সহযোগীতা করে এসেছেন। সড়ক নিরাপত্তামুলক কাজে তিনি ছিলেন বরাবরই আন্তরিক। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাত ধরেই গত বছর নিরাপদ সড়ক চাই আন্দোলন জাতীয় নিরাপদ সড়ক দিবসের স্বীকৃতি পেয়েছে।

সড়ক নিরপদ করতে ওবায়দুল কাদের ছিলেন একজন নিবেদিত প্রাণ। দেশের সড়ককে দুর্ঘটনামুক্ত করতে তার মতো একজন ব্যক্তিত্ব আমাদের দেশে ভীষন প্রয়োজন। ইলিয়াস কাঞ্চন, সকলের প্রতি আহবান জানান ওবায়দুল কদেরের সুস্থ্যত জন্য সকলে দোয়া করবেন তিনি যেন দ্রুত সুস্থ্য হয়ে আবারও তার কাজে ফিরে আসেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)