ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

নিসচা সংবাদ, লিড নিউজ ওবায়দুল কাদেরের সাথে ইলিয়াস কাঞ্চনের সাক্ষাৎ

ওবায়দুল কাদেরের সাথে ইলিয়াস কাঞ্চনের সাক্ষাৎ

নিরাপদনিউজ : আজ বুধবার সচিবালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সিঙ্গাপুরে ২ মাস ১০ দিন চিকিৎসা শেষে গত ১৫ মে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের । দেশে ফিরেই তিনি কাজে ব্যস্ত হয়ে ওঠেন। সুস্থ্য হয়ে দেশে ফেরার পর ওবায়দুল কাদেরের শারীরিক খোঁজ খবর নিতে ইলিয়াস কাঞ্চন বেশ কদিন হলো তার সঙ্গে দেখা করার চেস্টা করেন। ওবায়দুল কাদেরের বিভিন্ন কাজের ব্যস্ততায় দেখা করার সময়টা ঠিক না হয়ে ওঠায় আজ দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে তাদের দুজনের দেখা হয়। প্রথম দেখায় দুজন দুজনকে বুকে জরিয়ে ধরেন। কুশলবিনিময় করেন। সুস্থ্য হয়ে দেশে ফিরে আসায় মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করেন ইলিয়াস কাঞ্চন। আলাপকালে ওবায়দুল কাদের দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন, আমি তো মরেই যেতাম। বেঁচে আছি। শুধু আপনাদের সকলের ভালোবাসায়, আপনাদের দোয়ায় । তিনি বলেন প্রথম ইনিংস শেষ করেছি। এবার দ্বিতীয় ইনিংস শুরু করলাম। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, সাধারণ মানুষ এবং আপনারা যারা আমার জন্য দোয়া করেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সবার মাঝে ফিরে এসে অনেক ভাল লাগছে। আমি আবারও আগের মত আপনাদের সঙ্গে মিলেমিশে কাজ করে যেতে চাই।

ইলিয়াস কাঞ্চন বলেন, আপনি সুস্থ্য হয়ে দেশে ফিরে এসেছেন সুনে আমি অত্যন্ত খুশী হয়েছি। আপনি যেদিন দেশে ফিরে আসেন সেদিনই আপনার সাথে দেখা করার ইচ্ছা ছিলো । আপনি দেশে ফিরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে গেছেন জানার পর প্রথম দিন আর দেখা করা হয়ে ওঠেনি। পরদিন ইফতার শেষে দেখা করতে যাবার সময় জানতে পারলাম আপনি সচিবালয়ে নেই। এরপর গতকাল প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ইফতার মাহফিলের ছিলেন একারণে গত কালও দেখা করার সুযোগ হয়ে ওঠেনি। আজ জানতে পারলাম আপনি সচিবালয়ে এক মিটিংয়ে আছেন এই সুযোগে আপনার কাছে চলে এলাম। ইলিয়াস কাঞ্চন বলেন আপনি সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন এটাই আমাদের বড় পাওয়া আমরা আশা করি আপনি আবারও চাঞ্চল্যে ভরে তুলবেন সকল প্রান্তর। সেটাই প্রত্যাশা ও প্রার্থনা রইলো। ইলিয়াস কাঞ্চন দেশবাশীর কাছে দোয়া কামনা করেছেন ওবায়দুল কাদের যেন দ্রুত পুরোপুরি সুস্থ্য হয়ে আবারও আগের মতো তার কর্মকান্ড পরিচালনা করতে পারেন।

ওবায়দুল কাদের সাথে সাক্ষাৎকালে  নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সাথে আরো উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৩ মার্চ ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। পরে সুস্থ হওয়ার পর গত ৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান ওবায়দুল কাদের। গত বুধবার তিনি দেশে ফিরে আসেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)