আপডেট এপ্রিল ১২, ২০১৭

ঢাকা সোমবার, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৫ , গ্রীষ্মকাল, ১২ রমযান, ১৪৩৯

প্রবাসী সংবাদ ওমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন বাংলাদেশি নিহত

ওমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন বাংলাদেশি নিহত

ওমানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন বাংলাদেশি নিহত

১২ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : ওমানে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের কমলনগরের দুই সহোদর ভাই ও মামাসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন- সাহাব উদ্দীন খলিফার দুই ছেলে মাসুদ ও জুয়েল এবং তাদের মামা জসিম উদ্দিন।

সংসারের উপার্জনক্ষম দুই ছেলেকে হারিয়ে পাগল বৃদ্ধ বাবা শাহাবউদ্দিন ও মা শাহেদা বেগম। একই অবস্থায় জসিমের পরিবারেও। পরিবার ও এলাকায় জুড়ে চলছে শোকের মাতম।

নিহতের পরিবার, স্বজন ও এলাকাবাসী জানায়, পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে গত ৪ বছর আগে লক্ষ্মীপর জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ গ্রামের হতদরিদ্র সাহাব উদ্দীন খলিফা ধারদেনা করে বড় ছেলে মাসুদ আলমকে চাকুরী করার জন্য ওমানে পাঠায়।

এর মাঝে একবার দেশে এসে মাসুদ আলম কয়েক মাস পরিবারের সাথে কাটিয়ে পুনরায় বিদেশে চলে যায়। গত বছরের আগষ্ট মাসে ছোট ভাই জুয়েলকেও নিজের কাছে নিয়ে যায় মাসুদ। এর দুই মাস পর মামা জসিম উদ্দিনকে ও ওমানে নিয়ে তিনজন একসঙ্গে প্রাইভেট কার চালাতেন। থাকতেন একই বাসায়।

ওমানের মিজুয়া থেকে প্রাইভেটকারে করে সালালাহ মাসকেটে যাওয়ার পথে ওই সড়কে তাদের প্রাইভেট কার ও ট্রলির মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলে তারা তিনজন নিহত হন। বাংলাদেশ সময় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহতদের পরিবার।
নিহতের মধ্যে জসিম দুই বছর আগে বিয়ে করেন। তার বাড়ি একই উপজেলার চরমার্টিন গ্রামের আলী হায়দরের ছেলে। তার ঘরে রয়েছে একটি সন্তান। অপর দুইজন এখনো বিয়ে করেননি। তাদের নিহতের খবর ছড়িয়ে পড়লে পুরো এলাকায় জুড়ে দেখা দেয় শোকের ছায়া। পরিবারের চলছে শোকের মাতম।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)