ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ১৩, ২০১৯

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

চট্টগ্রাম কক্সবাজার কারাগারে নতুন জেল সুপার মোকাম্মেল হোসেনের দায়িত্ব গ্রহণ

কক্সবাজার কারাগারে নতুন জেল সুপার মোকাম্মেল হোসেনের দায়িত্ব গ্রহণ

মোঃ আমান উল্লাহ, নিরাপদ নিউজ: কক্সবাজার জেলা কারাগারের নতুন জেল সুপার হিসাবে দায়িত্বভার গ্রহণ করেছেন মোকাম্মেল হোসেন মোল্লা। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিদায়ী জেল সুপার বজলুর রশীদ আখন্দ দায়িত্বভার বুঝিয়ে দেন। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখার ৬০৭ নম্বর স্মারকমূলে গত ২১ সেপ্টেম্বর উপসচিব মোহা: মনিরুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ৬ জন জেল সুপার পদমর্যাদার কর্মকর্তাকে বিভিন্ন কারাগারে নিয়োগ ও বদলী করা হয়।

এতে কক্সবাজার জেলা কারাগারে নতুন জেল সুপার হিসেবে নিয়োগপ্রাপ্ত হন মোকাম্মেল হোসেন মোল্লা (বিজে-১৯৬৭০০০৪৯)। তিনি এর আগে ২০১২ থেকে ২০১৩ সাল পর্যন্ত সুনাম ও সফলতার সাথে কক্সবাজার জেলা কারাগারে জেল সুপার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

অপরদিকে বিদায়ী জেল সুপার বজলুর রশীদ আখন্দ (বিজে-১৯৬৬০০০৫৬) দিনাজপুর জেলা কারাগারে বদলী হয়েছেন এবং তিনি তাঁর নতুন কর্মস্থলে দায়িত্বভারও গ্রহণ করেছেন। তিনি অত্যন্ত সুনামের সাথে কক্সবাজার জেলা কারাগারে সাড়ে ৩ বছর দায়িত্ব পালন করেছেন। নতুন জেল সুপার মোঃ মোকাম্মেল হোসেন মোল্ল্যা রাজবাড়ী জেলার স্থায়ী বাসিন্দা।

এর আগে তিনি বগুড়া জেলা কারাগারের জেল সুপার হিসাবে দায়িত্ব পালন করছেন। প্রসংগত, উক্ত বদলী প্রজ্ঞাপনে সকল কর্মকর্তাকে বদলীকৃত নিজ নিজ কর্মস্থলে ১০ সেপ্টেম্বরের অবশ্যই যোগদান করতে বলা হয়েছিল, নতুবা ১১ সেপ্টেম্বরের মধ্যে বদলীকৃত কর্মস্থল থেকে আপনা আপনি অবমুক্ত গণ্য হবেন বলে উল্লেখ রয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)