আপডেট নভেম্বর ২৯, ২০১৮

ঢাকা শুক্রবার, ৪ ফাল্গুন, ১৪২৫ , বসন্তকাল, ১০ জমাদিউস-সানি, ১৪৪০

ফুটবল কথা বলতে পারছেন না ম্যারাডোনা: করছেন বিকট সব শব্দ!

কথা বলতে পারছেন না ম্যারাডোনা: করছেন বিকট সব শব্দ!

নিরাপদনিউজ: দিয়াগো ম্যারাডোনা মানেই খবরের শিরোনাম। সেটা হতে পারে ভালো, নয়তো মন্দ। এবার তিনি শিরোনামে, কথা হারিয়ে ফেলে। হ্যাঁ, বেশ কয়েকটি ভিডিওতে দেখা যাচ্ছে, সাক্ষাৎকার দেয়ার সময়ে কথা হারিয়ে ফেলছেন ম্যারাডোনা। কী বলছেন, তাও পরিষ্কার নয়।

তার কথাবার্তার এমন ধরণ দেখেই প্রশ্ন উঠছে। তবে কি ম্যারাডোনার ওপরে নেশার প্রভাব রয়েছে? যে কারণে তিনি কথা খুঁজে পাচ্ছেন না।

সম্প্রতি আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ‘ডেডস্পিন’-এ খবর প্রকাশিত হয়েছে, তীব্র হাঁটুর যন্ত্রণায় কাবু ম্যারাডোনা। তিনি ভাল করে হাঁটতে পারেন না। হাঁটুর সমস্যার জন্য তাকে অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাকে কড়া ওষুধ খেতে হয়। এই ওষুধের প্রভাবেই কি ম্যারাডোনার অবস্থা এখন এরকম? এর জবাব অবশ্য পাওয়া যায়নি। ম্যারাডোনা নিজেও কোন মন্তব্য করেননি।

মেক্সিকোর দ্বিতীয় ডিভিশনের একটি ক্লাবের কোচের দায়িত্ব পালন করছেন ম্যারাডোনা। তার কোচিংয়ে ক্লাবটি এখন ঘুরে দাঁড়াতে শুরু করে দিয়েছে।

ক্লাবের ম্যাচের শেষে ম্যারাডোনাকে প্রশ্ন করা হয়েছিল মেক্সিকোর ফুটবলের মান নিয়ে। কিন্তু সাবেক আর্জেন্টাইন অধিনায়ক উত্তর দেয়ার পরিবর্তে অদ্ভুত সব ভাষা ব্যবহার করতে শুরু করেন। সেই সব শব্দের কোনো অর্থই নেই। পুরোদস্তুর একটা বাক্য বলার পর্যন্ত ক্ষমতা ছিল না তার। এর কারণ এখনো অজানা। সংবাদ মাধ্যমগুলো তা খুঁজে বের করার চেষ্টা করছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)